আজমিরীগঞ্জে স্কুল ছাত্রীকে ইভটিজিংঃবখাটে আটক

    0
    14

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০সেপ্টেম্বর,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জে নবম শ্রেণীর ছাত্রীকে ইভটিজিং করার দায়ে এক বখাটেকে আটক করেছে পুলিশ।
    আটক বখাটে যুবক কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার আদমপুরের বাসিন্দা শোধন সূত্রধরের পুত্র রিংকু সূত্রধর (২২)।
    মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ ঘটনাটি ঘটে।
    জানা যায়, আজমিরীগঞ্জ পৌর এলাকার মিয়াধন মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার সময় রাস্তায় দাঁড়িয়ে এবং মোবাইল এসএমএস এর মাধ্যমে দীর্ঘদিন যাবত ইভটিজিং করে আসছিল এক বখাটে যুবক।
    এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে ওই ছাত্রী বাড়ি থেকে বিদ্যালয়ের উদ্দেশ্যে রওয়ানা দেয়। সকাল সাড়ে ৯টায় আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে আসলে পূর্ব থেকে উৎপেতেথাকা বখাটে ওই ছাত্রীকে উদ্দেশ্য করে অশালীণ ভাষায় কথা বলে। এ সময় ছাত্রীর পিতার মোবাইল ফোনে কয়েকটি এসএমএস পাঠায়।
    এসএমএস পেয়ে মোবাইল ফোনটি সাথে নিয়ে, সে মিয়াধন মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট ছুঁটে আসে এবং তাকে প্রেরিত এসএমএস গুলো দেখায়। পর বিষয়টি আজমিরীগঞ্জ থানাকে অবহিত করা হয়।
    থানার এসআই হুমায়ূন কবিরের নেতৃত্বে একদল পু্লশি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের রাস্তা থেকে দুপুর ১২টায় বখাটে যুবককে আটক করে আজমিরীগঞ্জ থানায় নিয়ে আসে। আটকের কিছু সময় পরই এলাকার বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা ওই বখাটেকে ছাড়িয়ে নিতে থানা চত্বরে ভিড় জমায়। পরে দুপুর দেড়টায় ওই বখাটেকে থানা থেকে ছেড়ে দেয় পু্লশি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here