আচরন বিধি লংগন করে জৈন্তাপুরে নৌকা প্রার্থীর র‌্যালী ও পথসভা

    0
    45

    জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিলেটের জৈন্তাপুরে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী পরিবহন নিয়ে র‌্যালী করে পথ সভা করেন। যাহার ফলে ভোগান্তির স্বীকার হতে হয়েছে হাজার হাজার যাত্রী সাধারণকে।
    এলাকাবাসী ও যাত্রীরা জানান হাঠাৎ করে জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর ডাকে দুপুর ২টায় জৈন্তাপুর উপজেলা ফেরীঘাট রশিদ ফিল্ড মাঠে জৈন্তাপুর উপজেলার সকল ব্যাটারী চালীত ও সিএনজি চালিত টমটম গাড়ী র‌্যালী প্রর্দশনীর মাধ্যমে পথ সভা সফলের লক্ষ্যে বিভিন্ন স্থানে জড়ো হয়। জৈন্তাপুর বাজারবার হওয়ায় ফলে যাত্রীরা নিত্যনৈমিত্তিক কাজের জন্য বাজারে আসে। কিন্তু হঠাৎ করে সাধারণ যাত্রীরা দুপুর ১২টা হতে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত ঘন্টার পর ঘন্টা রাস্তায় দাঁড়িয়ে থাকতে হয়।
    সরেজমিনে খোঁজ নিয়ে যানাযায়- জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগ মনোনিত প্রার্থী লিয়াকত আলী জৈন্তাপুর উপজেলার ব্যাটারী ও গ্যাস চালিত ইজি বাইক নিয়ে রোড শো মাধ্যমে ক্যাপ্টেন রশিদ ফুটবল মাঠ ফেরীঘাট জড়ে করে পথ সভা করে। নির্বাচনী আচরন বিধি মোতাবেক কোন প্রার্থী যাত্রী পরিবহনে লিফলেট বা পোষ্টার বহন করে রোড শো প্রদর্শন করা আচরন বিধির লঙ্গন। প্রার্থী লোকেরা নিজেদের প্রভাব খাটিয়ে রোড শো করে পথ সভা করেন।
    এবিষয়ে জানতে জৈন্তাপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আবুল হাসানাত প্রতিবেদকে জানান- রোড শো কিংবা যাত্রীসাধারনের ভোগান্তি সৃষ্টি আচরন বিধির লংগন, এবিষয়টি নিয়ে কোন প্রার্থী কিংবা প্রার্থীর অন্য কেউ কোন অভিযোগ করেনি, অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।