অবৈধ বিদ্যুৎ সংযোগ না দেয়ায় মিথ্যা মামলা দিয়ে হয়রানী

    0
    9

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০১জুন,চুনারুঘাট প্রতিনিধিঃ অবৈধ বিদ্যুৎ সংযোগ না দেয়ায় মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ উঠেছে এক মানবপাচার কারীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের থৈগাঁও গ্রামে।

    স্থানীয় সুত্রে জানা যায়, চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের দিনমুজুর অাঃ হাই ও রিক্সা চালক টেনু মিয়ার প্রতিবেশী মানব পাচারকারী আলফি মিয়া ইদানিং মানব পাচার করে আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে নিরীহ লোকদের উপর নির্যাতন শুরু করেছে। কিছুদিন যাবৎ আলফি মিয়ার ঘরে বিদ্যুৎ সংযোগ না থাকার কারনে প্রতিবেশী অাঃ হাই ও টেনু মিয়ার ঘরে অবৈধ বিদ্যুৎ সংযোগ নিতে চেষ্ঠা করে। অবৈধ বিদ্যুৎ লাইন দিতে অপারগতা প্রকাশ করায় সে বিভিন্ন ভাবে হুমকি দমকি দিতে থাকে এবং মহিলা দিয়ে মামলায় ফাসাঁনোর ভয় দেখায়।

    এরই ধারাবাহিকতায়  গত ২৭ মে ২০১৭ইং রাতে আমুরোড বাজার হইতে টেলাগাড়ী নিয়ে বাড়ীতে যাওয়ার পথে পরিকল্পিতভাবে দিনমজুর  অাঃ হাইকে গালমন্দ শুরু করে আলপি ও তার স্ত্রী। এসময় উভয়ের মধ্যে তর্কাতর্কী হলে এ ঘটনাকে সাজিয়ে চুনারুঘাট থানায় মিথ্যা মামলা করে। মামলা নং চুনা-১৬৩/৪৩। দিনমুজুর অাঃ হাই এর পিতা হুরাই মিয়া বলেন, আলফি দীর্ঘদিন যাবৎ নারী পাচার ব্যবসা করে আসছে। তাকে কয়েকবার নিষেধ করেও কোন সুফল পাননি এলাকাবাসী ।

    সে কারো সাথে ঝগড়া বিবাদ হলেই নারী দিয়ে মামলা দেয়ার হুমকি দেয়। চিহ্নিত নারী পাচার কারী আলফি মিয়ার ষড়যন্ত্র থেকে পরিত্রান পেতে প্রশাসনের সহযোগীতা কামনা করেন নিরিহ দিনমজুরের পরিবার।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here