Saturday 26th of September 2020 09:38:48 AM
Saturday 19th of September 2015 12:00:23 AM

বাহুবলে গাঁজাসহ আটক-২:সম্রাটকে ধরতে আবারো ব্যর্থ পুলিশ  

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বাহুবলে গাঁজাসহ আটক-২:সম্রাটকে ধরতে আবারো ব্যর্থ পুলিশ   

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮সেপ্টেম্বরঃ হবিগঞ্জের বাহুবলের আলোচিত মাদক সম্র্রাট মুখলিছ মিয়া ওরফে ভাঙ্গারী মুখলিছকে ধরতে আবারো ব্যর্থ হয়েছে পুলিশ। তবে মুখলিছের ঘনিষ্ঠ সহযোগি নাজমা বেগমসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় আটককৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ গাঁজা। জানা যায়, বাহুবল সদরের আলোচিত এক নাম মুখলিছ। ভাঙ্গারী ব্যবসার আড়ালে সে গড়ে তুলেছে মাদকের এক বিশাল সম্রাজ্য। এজন্য সে এলাকায় ভাঙ্গারী হিসেবেও পরিচিত। তার বিরুদ্ধে থানা ও আদালতে রয়েছে একাধিক মামলা।

এসব মামলায় মুখলিছ কারাভোগও করেছে অনেকবার। তারপরও থেমে থাকেনি তার মাদক ব্যবসা। অভিযোগ উঠেছে, স্থানীয় নেতা-পাতিনেতা ও পুলিশকে মাসোহারা দিয়েই মুখলিছ দিনে দিনে মজবুত করেছে তার মাদকের নেটওয়ার্ক। যে কারণে সে প্রায়ই থেকে যায় ধরাছোয়ার বাইরে। স্থানীয়দের অভিযোগ, পুলিশ অভিযানে নামার পূর্বেই খবর পৌছে যায় তার কাছে। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবারও পুলিশি অভিযানের সময় কৌশলে সটকে পড়ে সে। বাহুবল থানা পুলিশের এস.আই আজিজুর রহমান নাইম ও দেলোয়ার হোসেনের নেতৃত্বে ঢাকা-সিলেট মহাসড়কের মোহনা কমিউনিটি সেন্টারের সম্মুখের একটি বাসায় এ অভিযান পরিচালিত হয়। বিকাল ৩টায় পরিচালিত এ অভিযানে পুলিশ ১৬ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃতরা হল, আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের হেলিম উল্লার স্ত্রী মাদক সম্রাট মুখলিছের ঘনিষ্ঠ সহযোগি নাজমা খাতুন (৪০) ও একই উপজেলার বংশিপ্পা গ্রামের ইমন আলীর পুত্র সোহেল (৩২)। পুলিশ জানায়, আটককৃত গাঁজার মূল্য প্রায় ২ লক্ষ ৪০ হাজার টাকা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc