Monday 18th of January 2021 06:44:17 AM
Monday 31st of July 2017 10:16:35 AM

চুনারুঘাটে মুক্তিযোদ্ধা বাছাই কমিটিতে ১২০জনকে নিয়ে দ্বিধা

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
চুনারুঘাটে মুক্তিযোদ্ধা বাছাই কমিটিতে ১২০জনকে নিয়ে দ্বিধা

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১জুলাই,চুনারুঘাট প্রতিনিধি:   মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটিতে সৈয়দ ইদ্রিছ আলীসহ ১২০জন দ্বিধাবিভুক্তির তালিকায় রয়েছেন। তাদের দৌঁড়ঝাঁপ শুরু হয়েছে। গত ১৭ জুলাই চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে চুনারুঘাট উপজেলা মুক্তিযোদ্ধাদের যাচাই বাছাই সমাপ্ত হয়।

সঠিক মুক্তি যোদ্ধা সনাক্তকরনে স্থানীয় লিখিত অভিযোগের ফলে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজাম মুনিরা স্বাক্ষরিত যাচাই বাছাই কালে উপজেলার মিরাশী ইউনিয়নের লাদিয়া গ্রামের মৃত সৈয়দ মুসলিম মিয়ার ছেলে ইদ্রিছ আলীসহ ১২০ জন কে তাদের সম্পূর্ণ কাগজপত্র অনুসন্ধান করে দ্বিধাবিভুক্তির তালিকায় রাখা হয়।

ফলে দ্বিধাবিভুক্তির তালিকায় তালিকাভুক্ত মুক্তিযোদ্ধাদের দৌঁড়ঝাঁপ শুরু হয়েছে বিভিন্ন মহলে।

অপরদিকে দ্বিধাবিভুক্তির তালিকায় ধারণকৃত মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলী বিগত কয়েক বছর পূর্বে মুক্তিযোদ্ধার নাম ভাঙিয়ে তার ছেলে ও মেয়েকে মুক্তিযোদ্ধা কৌটায় নাম লিখিয়ে সরকারী চাকুরী গ্রহণ করার অভিযোগ রয়েছে। এরই জের ধরে এলাকার সাধারণ মানুষের মাঝে আলোচনা ও সমালোচনার ঝড় উঠেছে এলাকায়। মহান মুক্তিযোদ্ধ ও দেশের সূর্য সন্তান বীর মুক্তি যোদ্ধাদের  প্রতি  আমাদের পুর্ন ভালবাসা ও সম্মান রাখতে হবে এই ভালোবাসার মধ্যে যেন দুর্বলতা তৈরি না করতে পারে কোন কাজে এ জন্যে সঠিক মুক্তি যোদ্ধা সনাক্ত জরুরী বলে দেশ প্রেমিক স্থানিয়দের দাবী।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc