Monday 1st of March 2021 11:21:18 PM
Wednesday 27th of January 2021 11:29:09 AM

কালিয়া নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রচারনায় হামলার অভিযোগ

অপরাধ জগত, স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম
কালিয়া নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রচারনায় হামলার অভিযোগ

নড়াইল প্রতিনিধিঃ  নড়াইলের কালিয়া পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র জগ প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র ফকির মুশফিকুর রহমান লিটনের প্রচারকালে সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের বড় কালিয়ায় এলাকায় হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

 জগ প্রতীকের মেয়র প্রার্থী ফকির মুশফিকুর রহমান লিটন জানান, মঙ্গলবার দুপুর সাড়ে বারোটার দিকে মোটর সাইকেল যোগে তিনি সহ তার সমর্থকরা বড়কালিয়া এলাকা থেকে প্রচার কাজ চালিয়ে ফিরে আসার সময় পেছন থেকে তার সমর্থকদের উপর নৌকা মার্কার প্রার্থী ওহিদুজ্জামান হীরার লোকেরা হামলা চালায়। সময় বেন্দা গ্রামের তালেব শেখের পুত্র মোঃ ফারুক শেখ, কুটিমিয়া শেখের পুত্র মফিজ শেখ এবং কুদ্দুস ফকিরের পুত্র মোঃ শামছুল ফকির আহত হয়। আহতরা কালিয়া উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ব্যাপারে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মৌখিক ভাবে জানানো হয়েছে। লিখিত অভিযোগ দিব। নির্বাচনী পরিবেশ নষ্ট করা জন্য  তারা হামলা চালিয়েছি। আমি হামলার তীব্র নিন্দা জানাই।

আওয়ামীলীগের মনোনয়নপ্রাপ্ত প্রার্থী ওহিদুজ্জামান হীরা বলেন, আমার সমর্থকরা জগ প্রতীকের সমর্থকদের  উপর কোন হামলা করেনি। হামলা করেছে সাধারন জনগন। কারণ  জগের প্রার্থী লিটন অস্ত্র দেখিয়ে ভোট চাচ্ছে,ভোট না দিলে ৩০ তারিখের পর দেখে নেওয়ার হুমকি দিচ্ছে, সে কারণে সাধারন জনতা হামলা  চালিয়েছে। 

ব্যাপারে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে  মোঃ কনি মিয়া বলেন, এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি , রিটার্নিং কর্মকর্তাকে অভিযোগ দিলে, তিনি ব্যাবস্থা গ্রহন করতে বললে ,তখন ব্যাবস্থা গ্রহন করা হবে।। 

কালিয়া উপজেলা নির্বাচন অফিসসূত্রে জানাগেছে, আগামী ৩০ জানুয়ারী তৃতীয়ধাপে কালিয়া পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। মেয়র পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে আওয়ামীলীগের মনোনয়নপ্রাপ্ত প্রার্থী ওয়াহিদুজ্জামান হীরা, বিএনপির  এসএম ওয়াহিদুজ্জামান মিলু বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc