Friday 26th of February 2021 01:18:31 AM
Tuesday 26th of January 2021 03:10:04 PM

নাইক্ষ্যংছড়িতে অস্ত্রসহ আটক-৩

অপরাধ জগত, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম
নাইক্ষ্যংছড়িতে অস্ত্রসহ আটক-৩

নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়ন থেকে বালুবাহী ট্রাকে অভিযান চালিয়ে অস্ত্রসহ তিন ব্যক্তিকে আটক করেছেন ১১ বিজিবির সদস্যরা।
সোমবার (২৫ জানুয়ারি) বিকেলে এ তথ্য জানান বিজিবি ।আটককৃত ব্যক্তিরা হলেন- বান্দরবানের লামা উপজেলার বাসিন্দা ট্রাকচালক মো. ইউনুছ আলী (২১), সহকারী চালক রতন মিয়া (২১) ও কক্সবাজারের খুটাখালীর বাসিন্দা বালুর মালিক হেলাল উদ্দিন (৩০)।জিবি আরো জানায়, রোববার (২৪ জানুয়ারি) গভীর রাতে নাইক্ষ্যংছড়ির বাইশারী বাজার থেকে কক্সবাজারগামী একটি বালুভর্তি ট্রাক যাচ্ছিল। এ সময় ওই ট্রাকটিকে থামিয়ে তল্লাশি চালিয়ে বালুর ভেতর থেকে একটি দেশীয় এলজি বন্দুক উদ্ধার করে বিজিবি সদস্যরা।পরে ট্রাকটির চালক, সহকারী চালক ও বালুর মালিককে আটক করা হয়। এ সময় বালুবাহী ট্রাক (চট্টমেট্টো- ১১-৬৩৬৫) জব্দ করা হয়।নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল শাহ আবদুল আজিজ আহমেদ জানান, আটক আসামি ও উদ্ধারকৃত অস্ত্র নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে ।
তিনি আরো জানান, সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে অস্ত্র পাচার, কাঠ পাচার ও পরিবহন, অন্যান্য যেকোনো ধরনের অবৈধ পণ্য পাচার এবং এই এলাকায় যেকোনো সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবির এ কার্যক্রম অব্যাহত থাকবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc