Friday 26th of February 2021 12:49:46 AM
Wednesday 20th of January 2021 02:57:54 PM

শ্রীমঙ্গলে বেপরোয়া গতির কার নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে,আহত- ১

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম
শ্রীমঙ্গলে বেপরোয়া গতির কার নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে,আহত- ১

সুলেমান আহমেদ মানিক: শ্রীমঙ্গল শহরের ব্যস্ততম ও পর্যটকদের আনাগোনা এলাকা কালীঘাট রোডের বিজিবি সদর সেক্টর সংলগ্ন সড়কের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কার খাদে পরে একজন আহত হয়েছে।

বুধবার দুপুরে এই গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে পরে তাৎক্ষণিক একজন আহতের খবর পাওয়া গেছে আহত ব্যক্তির নাম রিপক দেব পিতার নাম দিগন্ত দেব গ্রাম সৈয়ারপুর,মৌলভীবাজার সদর। সে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

এই রাস্তাটিতে প্রায় প্রতিনিয়তই ঘটছে দুর্ঘটনা। এই সড়কটি শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ গ্যাস অফিস ও কয়েকটি বাগানের হাজারো মানুষের নিত্যকার পথচলা! রয়েছে বিজিবি সেক্টর সদর দপ্তর, দর্শনীয় কয়েকটি স্থান। এই সড়কেই যাতায়াত করতে হয় ক্ষুদ্র নৃগোষ্ঠীর সবাইকেই। তবুও অবহেলিত এই সড়ক!

নীলকন্ঠ সাত কালার চা কেবিন, মনিপুরী তাত ও বস্ত্র শিল্পের বেশির ভাগ দোকানেও এই সড়কেই যেতে হয় যেটি পর্যটকদের জন্য একটি গুরুত্বপূর্ণ রাস্তা।এই জনগুরুত্বপূর্ণ সড়কের প্রতি কি নজর দিবেন সংশ্লিষ্ট দপ্তরের কর্তারা প্রশ্ন এলাকাবাসীসহ দুর্ঘটনা কবলিত এলাকায় উপস্থিত জনতার।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc