Friday 26th of February 2021 10:02:07 PM
Tuesday 19th of January 2021 08:59:26 PM

জৈন্তাপুরে ৯জন উপকারভোগীর মধ্যে মুজিব বর্ষের ঘর হস্তান্তর

উন্নয়ন ভাবনা, জীবন সংগ্রাম ডেস্ক
আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম
জৈন্তাপুরে ৯জন উপকারভোগীর মধ্যে মুজিব বর্ষের ঘর হস্তান্তর

রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর ,সিলেট প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুরে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার উপহার দরিদ্র ভূমিহীনদের মধ্যে ঘর হস্তান্তর কার্যক্রম শুরু।
১৯ জানুয়ারী মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় জৈন্তাপুর উপজেলার দুর্গম পাহাড়ী এলাকার চারিকাটা ইউনিয়নের ১১ জন উপকারভোগীর মধ্যে ৯জন উপকারভোগীর মধ্যে নির্মাণাধীণ ৯ টি ঘর পরীক্ষামূলক ভাবে হস্তান্তর করা হয়। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা সারাদেশে ঘর হস্তান্তর কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করবেন। উপকারভোগীদের মধ্যে দলিল ও ঘরের চাবি হস্তান্তরের মধ্য দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। মুজিব বর্ষের ঘর অনানুষ্ঠানিক ভাবে উপকারভোগীদের ঘরে প্রবেশ কার্যক্রম উদ্বোধন করেন সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য, জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভিন, জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন এম.এ, জৈন্তাপুর ইউপি’র চেয়ারম্যান এখলাছুর রহমান, চিকনাগুল ইউপি’র চেয়ারম্যান আমিনুর রশিদ, দরবস্ত ইউপি’র চেয়ারম্যান বাহারুল আলম বাহার, নিজপাট ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ইয়াহিয়া, জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য মোঃ আবুল হোসেন, আব্দুর রহমান, টিকাধারী প্রতিষ্ঠানের পক্ষে আমিন আহমদ, রবেল শরিফ, ইউপি সদস্য জালাল উদ্দিন, সাবেক ইউপি সদস্য রাহেল আহমদ সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি কামাল আহমদ বলেন, মুজিব বর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে প্রকৃত ঘর বিহীন ছিন্নমূল উপকারভোগীদের মধ্যে পর্যায়ক্রমে জৈন্তাপুরে ৩৩০টি ঘর হস্তান্তর করা হবে। তারই ধারাবাহিকতায় চারিকাটা ইউপি’র ১১জন উপকারভোগীর মধ্যে আজ ৯জন উপকারভোগীর কাছে ঘর হস্তান্তর করা হয়েছে। বাকীদের মধ্যে দ্রুত হস্তান্তর করা হবে। অন্য প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রথম পর্যায়ে ১২০ জনের মধ্যে যে সকল উপকারভোগীদের উপর অভিযোগ এসেছে সে গুলো সরেজমিন তদন্তের মাধ্যমে ২৩জন উপকারভোগীকে বাতিল করার জন্য আমি ঘর কমিটির নিকট সুপারিশ করেছি, কমিটি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc