বগুড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ নিহত-২,আহত-১০

    0
    426

    নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ  বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এই ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। এরমধ্যে গুরুতর ছয়জনকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা বটতলা বীজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।নিহতদের মধ্যে একজনের পরিচয় মিলেছে। তার নাম জামাল হোসেন (৪২)। তিনি বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার ওমরদিঘী গ্রামের তসলিম উদ্দিনের ছেলে।শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় বর্মন এই তথ্য নিশ্চিত করেছেন।

    তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী সরকার পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা বটতলা বীজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিমেন্টের খুঁটি বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন।

    এর মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অন্যজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে অজ্ঞাত (৪২) ব্যক্তি বাসচালকের সহকারী হতে পারেন বলে ধারণা করা হচ্ছে। পুলিশের এই কর্মকর্তা আরও জানান, খবর পেয়ে তারাসহ হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধার তৎপরতা চালান। স্থানীয় লোকজনের সহায়তায় দুর্ঘটনায় আহতদের দ্রুত উদ্ধার করে বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে