শ্রীমঙ্গলে সুদখোরের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে স্বামী-স্ত্রী

    0
    388

    নুর মোহাম্মদ সাগর,শ্রীমঙ্গলঃ  মৌলভীবাজার শ্রীমঙ্গলের সুদের টাকা না দেয়ায় এক নারীর হাতে নির্যাতনের শিকার বসুন্ধরা আবাসিক এলাকার ভাড়াটিয়া হাবিব খান ও তার স্ত্রী। এ বিষয়ে শ্রীমঙ্গল থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।
    জানা যায়, গত ৭ জানুয়ারি রাত আনুমানিক ১০ টার দিকে সুদের টাকা পরিশোধ না করায় উপজেলার সুরভীপাড়া এলাকার জামাল মিয়ার স্ত্রী রিনা বেগম (৪৫) হাবিব খানের বাসায় আসিয়া হাবিব খান ও তার স্ত্রীকে মারপিট করে। টাকা না দিলে নারী নির্যাতন মামলা সহ হত্যার হুমকি দেয়া হয়।
    হাবিব খান জানান, গত একবছর পূর্বে অভাবে পরে ৫ হাজার টাকা হাওলাদ নিয়ে ছিলাম রিনা বেগমের কাছ থেকে। তা সুদে আসলে ১২ হাজার টাকা দিয়েছি। কিন্ত  প্রতি মাস শেষ হওয়ার আগেই রিনা বেগম আমাকে সুদের টাকা দেয়ার জন্যে ফোন করে চাপ দিতে থাকে। আমাকে রাস্তাঘাটে গালাগালি করে হুমকি দেয়। আমার কাছে সুদের ৩ মাসের টাকা পাবে বলে দাবী করে। পরে রাতে আমার বাসায় এসে দরজা ভাঙ্গিয়া আমার বসতঘরে প্রবেশ করে কিছু না বলেই আমাকে ও আমার স্ত্রীকে এলোপাথারি লাঠি দিয়া মারধর করতে থাকে। তখন আমাদের চিৎকার শুনিয়া আশপাশের লোকজন আসিলে আমাদের রিনা বেগম ও তার দলবল থেকে উদ্ধার করে। পরে টাকা না দিলে খুন করবে বলে হুমকি দিয়ে যায়।
    তিনি আরও বলেন, এতে আমরা আমাদের নিজেদের জীবন বাঁচাতে পালিয়ে বেড়াচ্ছি। এখন আমরা আমাদের জীবনের নিরাপত্তা চাই।
    অভিযোগের বিষয়ে শ্রীমঙ্গল থানা পুলিশের এস আই শামসুজ্জামান বলেন, আমরা অভিযোগ পেয়ে ঘটনাস্থল তদন্ত করি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।