মাধবপুরে র‌্যাবের উপর মাদক ব্যবসায়ীদের হামলা,আহত -৪

    0
    277

    নূরুজ্জামান ফারুকী বিশেষ প্রতিনিধি:  মাধবপুরে র‌্যাব সদস্যদের উপর দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়েছে মাদক ব্যবসায়ীরা।তাদের অস্ত্রের আঘাতে ২ র‌্যাব সদস্য ও র‌্যাবের একজন সোর্স গুরুতর আহত হয়েছেন। এসময় আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়লে তোফাজ্জল হোসেন শাকিল নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা যায়।

    সোমবার (৪ জানুয়ারি) দুপুর ১২টার দিকে মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের সীমান্তবর্তী গ্রাম মেহেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।আহত র‌্যাব সদস্যরা হলেন, ভৈরব-১৪ ক্যাম্পের আহত র‌্যাব সদস্য মাসুদুর রহমান, ও গাড়ী চালক আপন বড়ুয়া এবং র‌্যাবের সোর্স লিটন মিয়া। লিটন সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে।

    গুলিবিদ্ধ শাকিলসহ র‌্যাব সদস্যদের মাধবপুর র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
    এসময় ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল থেকে র‌্যাবের অভিযানিক দল গুলিবিদ্ধ তোফাজ্জল হোসেন শাকিল ও তার পিতা আক্তার হোসেনকে ১শ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আটক করেছে।
    ঘটনার সত্যতা স্বীকার করে অভিযান পরিচালনাকারী র‌্যাব-১৪ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের বলেন, গোপন সূত্রে খবর পেয়ে সোমবার ১২টার দিকে মেহেরপুর গ্রামের মাদক ব্যবসায়ী আক্তার মিয়ার বাড়িতে অভিযান পরিচালনাকালীন সময়ে আক্তার মিয়া ও তার ছেলে তোফাজ্জল হোসেন শাকিল সহ ১০/১২জন লোক দা, লাঠি নিয়ে র‌্যাব সদস্যদের উপর অতর্কিতে হামলা চালায়। তাদের অস্ত্রের আঘাতে মাসুদুর রহমান, গাড়ী চালক আপন বড়ুয়া আহত হন।