Saturday 6th of March 2021 01:49:05 PM
Thursday 31st of December 2020 08:55:25 PM

নবীগঞ্জ সংঘর্ষে জাতীয় দলের খেলোয়াড়সহ আহত- ৪

অপরাধ জগত, খেলাধুলা ডেস্ক
আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম
নবীগঞ্জ সংঘর্ষে জাতীয় দলের খেলোয়াড়সহ আহত- ৪

নূরুজ্জামান ফারুকী নবীগঞ্জ:  নবীগঞ্জে ফুটবল খেলার সময় লাল কার্ড দেখানোকে কেন্দ্র করে দুই দলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জাতীয় দলের ফুটবলার আকাশসহ অন্তত ৪ জন আহত হয়েছেন। গুরুত্বর আহত অবস্থায় তাদেরকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বুধবার বিকেলে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বান্দের বাজারে (বক্তারপুর) এ ঘটনাটি ঘটে। পুলিশ জানায়, বক্তারপুর গ্রামবাসীর উদ্যোগে বান্দের বাজার ফুটবল মাঠে এক টুর্নামেন্টের আয়োজন করা হয়। বুধবার ছিল এই টুর্নামেন্টের ফাইনাল খেলা। ফাইনাল খেলায় অংশ নেয় ‘ইউনাইটেড নবীগঞ্জ’ ও ‘বান্দের বাজার বক্তারপুর’ টিম। খেলায় অতিতি হিসাবে সেখানে উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান বজলুর রশিদ চৌধুরী।

খেলার এক পর্যায়ে দুই দলের দুই খেলোয়াড়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় খেলার রেফারি দুজনকেই লাল কার্ড প্রদর্শন করে মাঠ থেকে বের করে দেন। এ নিয়ে দুই দলের খেলোয়াড় ও সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ময়-মুরব্বিরা ঘটনাটির সামাল দেন।

ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শামছুদ্দিন খান বলেন, ‘ঘটনার সময় পুলিশ উপস্থিত ছিল না। তবে স্থানীয় ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন। লাল কার্ড দেখানোর ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে।’

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান বজলুর রশিদ বলেন, ‘দর্শক বিছিন্ন হয়ে যাওয়ায় এ হামলা হয়েছে। কাউকে নিয়ন্ত্রণ করা যায়নি।’


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc