অস্ট্রেলিয়ায় জাসাসের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

    0
    656
    জাতীয়তাবাদি সামাজিক-সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এর ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২৭ ডিসেম্বর রবিবার সিডনি নগরীর লাকাম্বায় এক অনুষ্ঠানে কেক কাটলেন নেতা-কর্মীরা।
    জাসাস অস্ট্রেলিয়া শাখার সভাপতি আব্দুস সামাদ শিবলুর সভাপতিত্বে এবং সেক্রেটারি মোঃ জুমান হোসান পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্যে রাখেন অস্ট্রেলিয়া বিএনপির নেতা ও বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য  রাশেদুল হক,  ঢাকা বিশ্ববিদ্যালয় সাবেক ছাত্রনেতা রুহুল আমিন,যুগ্ম আহবায়ক তাওহিদুল ইসলাম, ফারুক আমিন,যুগ্ম সদস্য সচিব ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এর জয়েন্ট সেক্রেটারি এডভোকেট শিবলু গাজী,জাসাস অস্ট্রেলিয়া শাখার সিনিয়র সহ সভাপতি ডাঃ শাহজাহান,সাংগঠনিক সম্পাদক (সিডনি) এ কে মানিক  ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট ফারহানা শারমিন প্রমূখ।
    দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু আরোগ্য ও সুস্থতার কামনা, দেশবাসী ও দলের নেতাকর্মীদের করোনা ও অন্যান্য রোগে মৃত্যুবরণে তাদের আত্মার মাগফেরাত কামনায় নেতারা দোয়ায় অংশগ্রহণ করেন।
    বক্তারা বলেন , জাসাসের ঐতিহাসিক ভূমিকা  রয়েছে বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে। সে ধারা অটুট রেখে প্রবাসেও কাজ করছে। নব্য স্বৈরাচারের কবলে পড়ে বাংলাদেশের গণতান্ত্রিক প্রতিষ্ঠান আজ ক্ষত-বিক্ষত। এতে রক্ষায় সকলকে বিএনপির পতাকাতলে ঐক্যবদ্ধ হতে হবে। প্রবাস প্রজন্মে বাংলাদেশী সংস্কৃতি বিকাশে আমরা কাজ করবো সর্বস্তরের প্রবাসীকে সাথে নিয়ে।প্রেস বার্তা