শ্রীমঙ্গলের কামরুজ্জামান জুয়েল লন্ডনে স্ব-পরিবারে করোনা পজিটিভ

    0
    962

    “তিনি দেশ বাসীর প্রতি নিজের ও পরিবারের সদস্যসহ সকল প্রবাসী বাঙ্গালীদের জন্য দোয়া প্রার্থনা করেছেন”

    মিনহাজ তানভীর,শ্রীমঙ্গল থেকেঃ  মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ৬ নং আশিদ্রোন ইউনিয়নের আশিদ্রোন গ্রামের কবি মমতাজ জ্বালালের ছেলে,শহরের কলেজ রোডের বাসিন্দা কামরুজ্জামান জুয়েল লন্ডনে স্ব-পরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। ২৩ ডিসেম্বর বুধবার রাত সাড়ে এগারোটায় আমার সিলেট প্রতিনিধি মুঠোফোনে কামরুজ্জামান জুয়েলের সাথে তার ও পরিবারের সদস্যদের বর্তমান শারীরিক অবস্থার বিষয়ে খোঁজ খবর নিতে গিয়ে জানা গেছে, কয়েক দিন ধরে ক্রমান্বয়ে পরিবারের ৮ সদস্যের মধ্যে ৬ সদস্য কোভিড ১৯ এ আক্রান্ত হয়ে পড়েছেন।

    তিনি (কামরুজ্জামান জুয়েল) জানান, তিনিসহ পরিবারের ৬ জনের মধ্যে ৪ জনের শারীরিক অবস্থা কিছুটা উন্নত হলেও তিনি এবং তার স্ত্রীর অবস্থা এখনো খুব একটা ভালো নয়।
    অপরদিকে তার স্ত্রী কোভিড ১৯ নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে বিপদজনক অবস্থায় হাসপাতালে চিকিতসাধীন রয়েছেন তাছাড়া পরিস্থিতির কারণে একজন অপরজনকে দেখার ও সুযোগ পাচ্ছিনা। তিনি সকলের কাছে দোয়া চেয়ে বলেন মহান আল্লাহ যেন আমাদের সকলকে সুস্থ করে দেন,দেশ বাসীর প্রতি আমাদের জন্য দোয়া প্রার্থনা করছি।সবার দোয়া থাকলে আল্লাহ সুস্থ করে দিতে পারেন বলে তিনি প্রত্যাশা করেন।

    উল্লেখ্য,বিশিষ্ট প্রবাসী ব্যাবসায়ী মোহাম্মদ কামরুজ্ জামান (জুয়েল) সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট এর সাবেক ছাত্রলীগ নেতা ছিলেন৷ বর্তমানে স্বেচ্ছাসেবী সংস্থা জালাল উদ্দিন ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও সাউথ লন্ডন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

    এ ছাড়াও তিনি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের সহসভাপতি এবং যুক্তরাজ্য বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি। তিন মেয়ে ও তিন ছেলে সন্তানের পিতা তিনি। তার বাবার নাম মরহুম জালাল উদ্দিন আহমেদ, মাতা মমতাজ জালাল।