চুনারুঘাটে আজ আখঞ্জী দরবার শরীফের ৪৪তম ওরশ

    0
    642

    চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: ঐতিহ্যবাহী হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়নের আমুরোডস্থ গোছাপাড়া গ্রামের আখঞ্জী দরবার শরীফের প্রখ্যাত আলেমেদ্বীন, বিশিষ্ঠ পুঁথি সাহিত্যিক, লেখক ও গবেষক পীরে তরীক্বত মুর্শিদুনা হযরতুল আল্লামা শাহ্ সুফি শামছুদ্দিন আখঞ্জী (রঃ) এর ৪৪তম ঐতিহাসিক ওরশ মোবারক ও ইমাম আহমদ রেযা- শাহ্ শামছুদ্দিন আখঞ্জী (রহঃ) সুন্নীয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক সভা এবং ইমাম আহমদ রেযা (রঃ) কনফারেন্স আজ ২৪ ফেব্রুয়ারী বুধবার বিকাল ২ ঘটিকা হইতে দিবা-রাত্র ব্যাপী দরবার শরীফের মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।
    সভাপতিত্ব করবেন দরবার শরীফের গদীনশীন পীর পীরজাদা আলহাজ্ব মাওলানা শাহ্ জালাল আহমদ আখঞ্জী। উক্ত ওরশ ও বার্ষিক সভায় প্রধান অতিথি হিসাবে বয়ান পেশ করবেন আল্লামা কাজী মঈনুদ্দিন আশরাফী, চেয়ারম্যান: আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশ । বিশেষ অতিথি হিসাবে বয়ান পেশ করবেন আল্লামা মুফতি আবু জাফর রেদওয়ান রেজভী, সাবেক অধ্যক্ষ: জামিয়া মঈনিয়া ইসলামীয়া, ঢাকা। প্রধান বক্তা হিসাবে বয়ান পেশ করবেন আল্লামা নাজমুছ সায়া’দাত ফয়েজী, আরবী প্রভাষক: জামেয়া কাদেরীয়া তৈয়্যবিয়া, মুহাম্মদপুর, ঢাকা। বিশেষ বক্তা হিসাবে বয়ান পেশ করবেন মাওলানা শাহ্ নাসির উদ্দিন আখঞ্জীসহ দেশ বরণ্য ওলামায়ে কেরামগণ এবং প্রধান মেহমান হিসাবে উপস্থিত থাকবেন, চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর। বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থাকবেন ২নং আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুুরী সনজু।
    উক্ত ওরশ মাহফিলকে সফল ও স্বার্থক করে তুলার জন্য আশেকান-মুরীদান এবং ভক্ত-বৃন্দসহ সকল সুন্নী মসুলমানদের আমন্ত্রন জানিয়েছেন দরবার শরীফের পীর সাহেব। বিঃদ্রঃ- মাহফিল শেষে হেফজ বিভাগের ছাত্রদের পাগরী প্রদান করা হবে।