Sunday 28th of February 2021 07:46:01 PM
Saturday 20th of February 2021 02:18:32 AM

বাংলাদেশ আনসার নারী দল হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন

খেলাধুলা, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম
বাংলাদেশ আনসার নারী দল হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন

নড়াইল প্রতিনিধি:  নওগাঁ জেলা দলকে বাংলাদেশ আনসারের নারী দল নড়াইলে অনুষ্ঠিত ৩১তম জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২১ এ চ্যাম্পিয়ন হয়েছে। আজ শুক্রবার বিকালে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের উদ্যোগে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং এক্সিম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় নড়াইল বীরশ্রেষ্ট নুর মোহম্মদ ষ্টেডিয়ামে অনুষ্ঠিত প্রতিযোগীতার ফাইনাল খেলায় বাংলাদেশ আনসার ২৬-১২ গোলে নওগাঁ জেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এ প্রতিযোগীতায় রানার্স আপ হয়েছে নওগাঁ জেলা  এবং তৃতীয় স্থান লাভ করেছে বাংলাদেশ পুলিশ।

প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

টুর্ণামেন্ট কমিটির সভাপতি ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি নূরুল ইসলামের সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম,জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবান চন্দ্র বোস, এক্সিম ব্যাংকের  ভাইস চেয়ারম্যান সঞ্জিব চ্যাটার্জি,,নড়াইল জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ আশিকুর রহমান মিকু, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহকারী সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন আহম্মেদ,  কোষাধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর হোসেন, সদস্য মোঃ মকবুল হোসেন,  বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন ও জেলা ক্রিড়া সংস্থার কর্মকর্তাগন সহ অংশগ্রহনকারী দলের খেলোয়ার ও কর্মকর্তাগণ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এসময় উপস্থিত ছিলেন।

এ প্রতিযোগিতায় স্বাগতিক নড়াইল জেলাসহ দেশের ১২টি জেলা অংশগ্রহণ করে।  দলগুলি হল ক গ্রুপে বাংলাদেশ আনসার, রাঙ্গামাটি জেলা, দিনাজপুর জেলা, খ গ্রুপে জামালপুর জেলা, মাদারীপুর জেলা, গোপালগঞ্জ জেলা, গ-গ্রুপে নওগা জেলা, ফরিদপুর জেলা, ঢাকা জেলা এবং ঘ-গ্রুপে বাংলাদেশ পুলিশ, পঞ্চগড় জেলা ও স্বাগতিক নড়াইল জেলা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc