নড়াইলে স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসির আদেশ,সাক্ষী শিশু সন্তান

    0
    457

    জেলা প্রতিনিধি নড়াইলঃ  নড়াইলে স্ত্রী হত্যার দায়ে স্বামী মোঃ ফোরকান উদ্দিনকে ফাঁসি ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে বছরের বিনাশ্রম কারাদন্ডের আদেশ  প্রদান করেছেন জেলা দায়রা জজ মুন্সী মোঃ মশিউর রহমান। দন্ডপ্রাপ্ত রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

     আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় নড়াইল জেলা দায়রা জজ আদালতে, পেনাল কোডের ৩০২ ধারায় মৃত্যুদন্ডে দন্ডিত করেএ মামলার রায় ঘোষনা করেন জেলা দায়রা জজ মুন্সি মোঃ মশিউর রহমান।

    মামলার বিবরনে জানা গেছেমোঃ মজিবুর রহমান সরকারের কন্য ভিকটিম মর্জিনা বেগম ওরফে বিথির সাথে পিরোজপুরের তেজদাকাটি গ্রামের মৃত তোফায়েল উদ্দিন খানের পুত্র  আসামী ফোরকান উদ্দিন ওরফে সাকিল খানের মুসলিম শরিয়ত মতে বিবাহ অনুষ্ঠিত হয়।মর্জিনার আগের ঘরের বছর বয়সী মোঃ মোস্তফিজুর নামে একটি ছেলে ছিল। সে তাদেও সাথে থাকতো।  ফোরকান   মর্জিনা লোহাগড়া উপজেলার গোপীনাথ পুর গ্রামের  খলির শেখের বাড়ী ভাড়া থাকতো। আসামী ফোরকান  লক্ষীপাশার মিথুন হোটেলে বাবুর্চির কাজ করতেন। গত ১১/০১০/২০১৫ সালে আসামী ভিকাটিম মর্জিনা রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে।

    পরদিন সকালে বাড়ীর মালিক খলির শেখ  তার ভাড়া ঘরে মর্জিনার জখমপ্রাপ্ত রক্তাক্ত দেহ দেখে পুলিশকে খবর দেয় , পুলিশ এসে লাশ উদ্ধার করে লাশের সুরতহাল প্রস্তুত করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠায়। পরে খবর পেয়ে ভিকটিমের মামলঅর বাদী মোঃ মজিবর রহমান  এসে পুলিশের কাছ থেকে লাশ বুঝে নিয়ে , লক্ষীপাশা কেন্দ্রীয় গোরস্থানে দাফন করে। পরে ভিকটিমের ছেলে বছর বয়সী মোঃ মোস্তফিজুর  জানায়  আসামী  ফোরকান তার মাকে বটি,ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করেছে। পরবর্তীতে পুলিশ ১৩/১০/২০১৫ তারিখে থানায় চুড়ান্ত রির্পোট পেশ করে।

    একপর্যায়ে মামলার অধিকতর তদন্তের জন্য মামলাটি সিআইডিতে প্রেরন করা হয়। সিআইড আসামী ফোরকানকে গ্রেফতার করে এবং আসামী ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী দেয়। সিআইডি পুলিশ পেনাল কোডে ৩০২ ধারায় অভিযোগ দাখিল করে। বিজ্ঞ বিচারক সাক্ষীগনের সাক্ষ্য গ্রহন শেষে আজ বৃহস্পতিবার পেনাল কোডের ৩০২ ধারায়  মৃত্যুদন্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে বছরের বিনাশ্রম কারাদন্ড  সাজা প্রদান  করেন।