Sunday 28th of February 2021 01:40:36 PM

সোলেমান আহমেদ মানিক,শ্রীমঙ্গল: শ্রীমঙ্গল উপজেলার শাহজীবাজার এলাকায় অবস্থিত সামছুদ্দীন এন্ড ব্রাদার্স ফিলিং স্টেশনে পুলিশের অভিযানে মাদকদ্রব্য ও যৌন উত্তেজক ট্যাবলেট উদ্ধার।
১৮ ফেব্রুয়ারী বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবিরের নেতৃত্বে এস আই আলমগীরসহ সঙ্গীয় ফোর্স পেট্রোল পাম্পের অফিস রুম হতে বিদেশি মদের বোতল ও যৌন উত্তেজক ট্যাবলেট উদ্ধার করেন শ্রীমঙ্গল থানা পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অফিসের চাবি পাঠিয়ে মুরাদ সটকে পরে।
অফিসের মালিক মুরাদ বিন মঈনুদ্দিন পলাতক রয়েছে, তবে পেট্রোল পাম্পের এক কর্মচারীকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এস আই মোহাম্মদ আলমগীর বাদী হয়ে মামলা করেন মামলা নং ২৭ (১৯/০২/২০২১ইং)।
স্থানীয় সূত্রে জানা যায়, মুরাদ বিন মঈনুদ্দিন শ্রীমঙ্গলের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম হাফেজ মোসলেহ উদ্দীন উরফে হাফিজ সাহেবের নাতি ও মরহুম মঈনুদ্দিন আহমদ’র কনিষ্ঠ পুত্র। জানা যায় হাফিজ সাহেবের অঢেল সম্পদের কারণে তাদের পারিবারিক দন্ধ রয়েছে।
মাললার তদন্তকারী কর্মকর্তা মোঃ মোকলেছুর রহমান লস্কর জানান আসামীকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে। ধৃত আসামীকে পুলিশ স্কটের মাধ্যমে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।
এবিষয়ে অভিযুক্ত মুরাদ এ প্রতিবেদককে জানান, ভাই-বোনদের সাথে পারিবারিক জায়গা-সম্পত্তি নিয়ে ঝামেলার সূত্র ধরে তাকে ফাঁসানোর জন্য শত্রুতা করে তারই ভাই-বোনেরা এমন কাণ্ড ঘটিয়েছে বলে তার ধারণা।

“কিছু লোক আমাদের মধ্যে ঢুকে পড়েছে,তারা মনেপ্রানে বাংলাদেশের ভালো চাইনা”

আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ  পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, সরকার হাজার হাজার কোটি টাকা ব‍্যয়ে ঢাকা-সিলেট ৬ লেন সড়ক নির্মাণ করছে। সড়কটি আধুনিক ও বিশ^মানের হবে। এই সড়কের ১৭ কিলোমিটার ফ্লাইওভার সহ মধ‍্যখানে ডিভাইডার হবে। সড়কের পাশাপাশি ডাবল রেললাইন স্থাপন করা হবে। পদ্মা সেতু ও কর্ণফুলি নদীতে সুরঙ্গ পথের কাজ প্রায় শেষ পর্যায়ে।
তিনি শুক্রবার সোয়া ১২ টায় মৌলভীবাজার পৌরসভা আয়োজিত প্রেসক্লাব চত্তরে কোদালীছড়ার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলে। পৌর মেয়র মোঃ ফজলুর রহমানে সভাপতিত্বে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত নারী সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহীদ আহসান ,জেলা পুলিশ সুপার জাকারিয়াসহ অন্যান্যরা।
তিনি আরও বলেন কিছু লোক আমাদের মধ্যে ঢুকে পড়েছে। এরা মনে প্রানে বাংলাদেশের ভালো চায়না। তাদের কারেণে ত্রিশ লাখ মানুষের রক্ত দিতে হয়েছিল।পরে মন্ত্রী মৌলভীবাজার প্রেসক্লাব আয়োজিত মতবিনিময় সভায় যোগ দেন এবং প্রেসক্লাবের কমপ্লেক্স নির্মানে সহযোগীতার আস্বাস দেন এর আগে বৃহস্পতিবার রাতে মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির ২০২১ সালের বার্ষিক নৈশভোজে উপস্থিত ছিলেন মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন বাংলাদেশের আইনজীবীদের অভিভাবক এটর্নী জেনারেল এডভোকেট আমিন উদ্দিন, সিলেট জেলা বারের সভাপতি এ টি এম ফয়েজ ।

  

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc