Friday 26th of February 2021 09:59:20 PM

নূরুজ্জামান ফারুকী,নবীগঞ্জ: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ- নবীগঞ্জ সড়কের লামলীপাড় পাড় নামক স্থানে পিকআপ ( ভ্যান) ও অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে জামাল মিয়া (৩৮) নামে এক অটোরিক্সা চালক ঘটনা স্থলেই নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অটোরিক্সার ১ যাত্রী। নিহত জামাল মিয়া নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের তপতীভাগ গ্রামের রছিম উদ্দিন রছু’র পুত্র। নিহত জামাল মিয়ার এক মেয়ে ও দুই ছেলে সন্তান রয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্র জানায়,(০৮ ফেব্রুয়ারি) রোববার সন্ধা সাড়ে ৭টার সময় অটোরিক্সা চালক জামাল মিয়া কাজীর বাজার থেকে ইনাতগঞ্জ বাজারে আসছিলেন।

এ সময় লামলীপাড় নামক স্থানে এসে পৌছলে ইনাতগঞ্জ থেকে ছেড়ে যাওয়া কলা বোঝাই একটি দ্রুতগামী পিকআপ ভ্যান অটোরিক্সাটিকে চাপা দেয়। এ সময় জামাল মিয়া ছিটকে পড়ে পিকআপের নীচে চলে যায়। ফলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।এ সময় অটোরিক্সা যাত্রী ইনাতগঞ্জ ইউনিয়নের ইছবপুর গ্রামের মিঠু দেব আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সামছুদ্দিন খাঁন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে পৌছে লাশের ছুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। ইনাতগঞ্জ ফাড়ির ইনচার্জ সামছুদ্দিন খাঁন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নূর মোহাম্মদ সাগর,শ্রীমঙ্গলঃ দক্ষিণ এশিয়ার বৃহত্তম মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন শ্রীমঙ্গল উপজেলা শাখার কমিটির আয়োজনে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের ষষ্ঠতম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে “মানবাধিকার সুরক্ষায় আমাদের করনীয়” শীর্ষক আলোচনা সভা ও নব গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়।
সোমবার(৮ফেব্রয়ারি) সন্ধ্যা ৮ ঘটিকায় শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ রোডস্থ সাতগাঁও টাউয়ারের হোটেল শ্রীমঙ্গল ইন কনফারেন্স হল রুমে কেক কেটে ষষ্ঠতম প্রতিষ্টা বার্ষিকী ও নবগঠিত শ্রীমঙ্গল উপজেলা কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়।
জানা যায়, ২০১৫ সালের ৮ ফেব্রুয়ারি বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে আত্মপ্রকাশ করে সংগঠনটি। আইনের শাসন, গণতন্ত্র ও মানবাধিকার সুরক্ষায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশন নামে সরকার অনুমোদিত একটি মানবাধিকার ফাউন্ডেশন। নির্যাতন, দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে মানবাধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টি এবং প্রতিরোধসহ বাংলাদেশসহ সার্কভুক্ত দেশ গুলোতে বিভিন্ন সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন।

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন শ্রীমঙ্গল উপজেলা শাখার অভিষেকে উপস্থিত সমাজসেবক নেতৃবৃন্দ।

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন শ্রীমঙ্গল শাখার সভাপতি ফারুক হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ এর সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি অধ্যাপক ইসলাম উদ্দিন,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সার্কেল সিনিয়র পুলিশ সুপার আশরাফুজ্জামান আশিক, শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নেছার উদ্দিন, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজ্জাদ হোসেন চৌধুরী, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা আহ্বায়ক ও আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকমের সম্পাদক মোহাম্মদ আনিছুল ইসলাম আশারাফী শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ,বিভিন্ন মিডিয়াকর্মী, মানবাধিকার কর্মী,স্থানীয় শিক্ষক, ব্যবসায়ী ও সংগঠক প্রমুখ।

  

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc