Friday 26th of February 2021 03:05:00 PM

এস এম সুলতান খান,চুনারুঘাটঃ শায়েস্তাগঞ্জের নতুন ব্রীজ এলাকায় প্রাইভেটকারের চাপায় সুধীর চন্দ্র দেব (৫০) নামে একজন শিক্ষক নিহত হয়েছেন। তিনি লাখাই উপজেলার করাব ইউনিয়নের ফুলতলি গ্রামের বাসিন্দা ছিলেন।
রোববার (২৪ জানুয়ারি) দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম জানান, সুধীর চন্দ্র দেব বাহুবল উপজেলার মানবকল্যাণ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। রোববার তিনি শায়েস্তাগঞ্জে আসেন। রাতে নতুন ব্রীজ এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের ফুটপাত ধরে হাটছিলেন। তখন হঠাৎ পিছন দিক থেকে একটি গাড়ি হর্ণ বাজায়। হর্ণের শব্দে বিভ্রান্ত হয়ে তিনি মাঝ সড়কে চলে যান। এ সময় দ্রুতগতির একটি প্রাইভেটকার তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয়।
ওসি আরও জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। চাপা দেওয়া প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

করোনা ভাইরাস মহামারীর মধ্যে প্রায় ১০ মাস পর মন্ত্রিসভা বৈঠকে স্বশরীরে অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার জাতীয় সংসদের মন্ত্রিসভা কক্ষে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে অংশ নেন সরকার প্রধান। ওই বৈঠকে স্বাস্থ্যবিধি মেনে ছয়জন মন্ত্রী ও ছয়জন সচিব অংশ নিয়েছেন।
মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব (মন্ত্রিসভা বৈঠক অধিশাখা) মনিরা বেগম সাংবাদিকদের বলেন, করোনাভাইরাস মহামারীর মধ্যে দীর্ঘদিন পর স্বশরীরে মন্ত্রিসভা বৈঠকে প্রধানমন্ত্রী অংশ নিয়েছেন।
“বৈঠকে এজেন্ডা রিলেটেড মন্ত্রী ও সচিবরা অংশ নিয়েছেন। প্রধানমন্ত্রী ছাড়া ছয়জন মন্ত্রী এবং ছয়জন সচিব মন্ত্রিসভা বৈঠকে অংশ নেন।”
সবশেষ গত বছরের ৬ এপ্রিল সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রীর উপস্থিতিতে গণভবনে মন্ত্রিসভার শেষ বৈঠক হয়েছিল; ওই বৈঠকেও কয়েকজন মন্ত্রী-প্রতিমন্ত্রী ও সচিবরা অংশ নিয়েছিলেন।
এরপর থেকে মন্ত্রিসভার বৈঠকগুলো ভার্চুয়ালি হয়েছে। সচিবালয়ের মন্ত্রিপরিষদ কক্ষে মন্ত্রী-প্রতিমন্ত্রী ও সচিবরা অংশ নেন। আর গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে সভায় সভাপতিত্ব করেন শেখ হাসিনা।
তথ্য অধিদপ্তর (পিআইডি) সরবরাহকৃত সোমবারের মন্ত্রিসভা বৈঠকের ছবিতে দেখা যায় প্রধানমন্ত্রীর বাম পাশে আইনমন্ত্রী আনিসুল হক আর ডান পাশে কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক বসেছেন। আর সামনের দিকে এক পাশে অন্য চারজন মন্ত্রী এবং আরেক পাশে মন্ত্রিপরিষদ সচিবসহ অন্য সচিবরা বসেছেন, সবার মুখেই মাস্ক।
গত বছরের ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্তের পর ১৭ মার্চ থেকে সাধারণ ছুটি ঘোষণা করা হয়। টানা ৬৬ দিনের ছুটি শেষে অফিস-আদালত সচল হয়। মাঝে করোনাভাইরাস সংক্রমণ কিছুটা কমলেও শীতে আবার বাড়তে শুরু করে।
এর মধ্যে বেশ কয়েকজন সংসদ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হন, তাদের মধ্যে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম মারা গেছেন।
প্রধানমন্ত্রী গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মন্ত্রিসভা, একনেক বৈঠকসহ নানা অনুষ্ঠানে যুক্ত হচ্ছিলেন। তবে সংসদ অধিবেশনগুলোতে যোগ দিচ্ছিলেন তিনি।

“জেলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে সবার নিরাপত্তা নিশ্চিত করা আপনার দায়িত্বের মধ্যে পড়ে। কে কোন দল মত আদর্শের উত্তরাধিকার এটা বিবেচ্য বিষয় নয়। তলবে হাজির হওয়ার পর সোমবার (২৫ জানুয়ারি) বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খিজির হায়াতের হাইকোর্ট বেঞ্চ কুষ্টিয়ার এসপি তানভীর আরাফাতের উদ্দেশে এমন মন্তব্য করেন। কুষ্টিয়ার বিষয়ে আদালত বলেন, পুলিশের প্রধান দায়িত্ব হচ্ছে নাগরিকের সুরক্ষা দেওয়া। সে যেই হোক না কেন। কুষ্টিয়ায় যে পরিবেশ বিরাজ করছে, পত্রপত্রিকায় যেভাবে এসেছে, তা যদি বাস্তব চিত্র হয়, এটি হবে ভয়ংকর।

পুলিশ সুপারের উদ্দেশে আদালত বলেন, কথায় পটু হলে চলবে না, কাজে পটু হতে হবে। আপনার কার্যক্রমের মাধ্যমে সবকিছু সমন্বয় করে আপনি সেখানে শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিত করবেন, যাতে পুলিশ ভীতিকর না হয়ে বন্ধু হয়। পুলিশে দক্ষ কর্মকর্তার বিষয়ে আদালত বলেন, আপনাদের অনেক দক্ষ পুলিশ অফিসার আছেন, যারা অনেক সুনাম অর্জন করেছে। আপনাকেও সে জায়গায় যেতে হবে। আপনি তো রাষ্ট্রপতি পদক পেয়েছেন।

‘আপনাদের যথেষ্ট জ্ঞান আছে। সেটা কাজে লাগান। সমাজকে একটা শান্তিপূর্ণ সহাবস্থানের দিকে নিয়ে যান। রাষ্ট্রের এ অর্গানগুলোর মধ্যে সমন্বয় সাধন করে কাজ করাই দক্ষতা। এমন যেন না হয় যে, মানুষ ধারণা করছে, একটা পুলিশি রাষ্ট্র কায়েম হয়ে গেছে। ’ ভেড়ামারা পৌরসভা নির্বাচন চলাকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মহসিন হাসানের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের অভিযোগের ঘটনায় গত ২০ জানুয়ারি পুলিশ সুপার এসএম তানভীর আরাফাতকে তলব করেন হাইকোর্ট।

এ বিষয়ে একটি জাতীয় দৈনিকে প্রকাশিত প্রতিবেদন নজরে নিয়ে স্বপ্রণোদিত হয়ে রুলসহ এ আদেশ দেন হাইকোর্ট। সে অনুসারে সকালে আদালতে স্বশরীরে হাজির হয়ে লিখিতভাবে নিঃশর্ত ক্ষমা চান পুলিশের এ কর্মকর্তা। এরপর শুনানি শেষে আদালত আদেশের জন্য আগামী ১৭ ফেব্রুয়ারি দিন রেখেছেন। একইসঙ্গে সেই প্রিজাইডিং অফিসার ও তার পরিবারকে নিরাপত্তা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি এসপিকে ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। আদালতে এসপির পক্ষে ছিলেন আইনজীবী মুনসুরুল হক চৌধুরী ও আইনজীবী আহমেদ ইশতিয়াক। প্রিজাইডিং অফিসারের পক্ষে ছিলেন আইনজীবী অনীক আর হক ও ইশরাত হাসান। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল তাহেরুল ইসলাম।

নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধিঃ  হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে কৌশলে ঘরে ঢুকে অস্ত্র ঠেকিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ অভিযোগে শিপন মিয়া (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৪ জানুয়ারি) তাকে গ্রেফতার এবং আজ সোমবার (২৫ জানুয়ারি) তাকে কারাগারে প্রেরণ করা হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, গত ৭ জানুয়ারি রাতে কৌশলে শায়েস্তাগঞ্জ পৌর এলাকায় সপ্তম শ্রেণির এক ছাত্রীর (১৪) ঘরে ঢুকে পাশের বাড়ির শিপন মিয়া (২০)। অস্ত্রের মুখে ওই স্কুলছাত্রীকে জিম্মি করে ধর্ষণ করে শিপন। ঘটনাটি মেয়ের পরিবার জানলে ৮ জানুয়ারি মেয়ের মা রুপা বেগম বাদী হয়ে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন আইনে আদালতে মামলা করেন।

শনিবার আদালত থেকে শায়েস্তাগঞ্জ থানায় ওয়ারেন্ট আসে। এরই পরিপ্রেক্ষিতে রোববার শায়েস্তাগঞ্জ থানার এসআই নজরুল ইসলাম, মো. জসিম উদ্দিন ও এএসআই বিধান রায়সহ একদল পুলিশ শিপনকে গ্রেফতার করে।শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আদালতের নির্দেশনা পেয়ে আমরা শিপনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছি।

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ সামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত উন্নয়ন প্রকল্পের আওতায় ১৩৪ জন সুফলভোগীকে অনুদান হিসেবে ক্রস ব্রীড বকনা গরু ও দানাদার খাদ্য বিতরণ করা হয়েছে। রবিবার (২৪ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজারের কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে গরু বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোঃ রফিকুর রহমান, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মো: আব্দুস ছামাদ, পৌর মেয়র মো: জুয়েল আহমেদ, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আছলম ইকবাল মিলন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মোঃ হেদায়াতুল্লাহ, উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ, মাধবপুর ইউনিয়ণ আওয়ামীলীগ সভাপতি আসীদ আলী প্রমুখ।

নাজমুল হক নাহিদ,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:  নওগাঁর আত্রাইয়ে মাদক, সন্ত্রাস ও চুরি ঠেকাতে এবং নিরাপত্তা জোরদারের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, আত্রাই উপজেলাকে মাদক-সন্ত্রাস, চুরি-ডাকাতি ঠেকাতে রাতে উপজেলার প্রতিটি হাট-বাজার, রেলওয়ে স্টেশন, জনসমাগম হয় এমন স্থানের নিরাপত্তা নিশ্চিত করতে প্রতিটি দোকানের সামনে ও পেছনে বৈদ্যুতিক বাল্ব জালানোর আহব্বান জানানো হয়েছে। সেইসাথে বাজার গুলোর নিরাপত্তার কথা বিবেচনা করে সিসি ক্যামেরার আওতায় আনার উদ্যোগ গ্রহণ করা হবে বলেও জানান ওসি। এক্ষেত্রে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

নিরাপত্তা নিশ্চিতে রোববার রাতে উপজেলা সদর সাহেবগঞ্জ বাজারসহ বিভিন্ন বাজারে এ অভিযান পরিচালনা করা হয় । এছারাও উপজেলার প্রতিটি হাট-বাজারের নিরাপত্তা নিশ্চিত করতে বাজার বণিক সমিতির সদস্যদের সাথে মতবিনিময় করেন।

অভিযান পরিচালনা সময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, আ’লীগ সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, ওসি তদন্ত মোজাম্মেল হক, ডিএসবি ওয়াজেদ আলী, আজিজুর রহমান পলাশ, আল-মুক্তার ,সংশ্লিষ্ট বাজার কমিটির সভাপতি/ সম্পাদক এবং সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

কমলগঞ্জ প্রতিনিধি:  মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় সমাজসেবা অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় দেড় হাজার চা শ্রমিক পরিবারকে ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়েছে। রবিবার(২৪ জানুয়ারী) চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে উপজেলার মিরতিংগা চা বাগান,শমসেরনগর চা বাগান ও ফুলবাড়ি চা বাগানের ১৪৬০ চা শ্রমিক পরিবারকে ৫ হাজার টাকা করে মোট ৭৩ লক্ষ টাকার চেক প্রদান করেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি।

এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোঃ রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক,জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মো: আব্দুস ছামাদ, পৌর মেয়র মো: জুয়েল আহমেদ, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আছলম ইকবাল মিলন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মোঃ হেদায়াতুল্লাহ, উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আসীদ আলী প্রমুখ।

নড়াইল প্রতিনিধি:   নড়াইলে প্রায় ১৯ লাখ টাকার মাদকদ্রব্য বুলডোজার দিয়ে ধবংস করা হয়েছে। জেলা পুলিশ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নড়াইল রবিবার বিকালে নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়ের পাশে চীফ জুডিসিয়াল আদালত চত্বরে এগুলো ধংস করেন।

নড়াইল সদর থানার মামলা নং -২৭ (২৪/৪/২০১৪),১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) এর ৩(ক) ধারায় ৯৬৫ বোতল ফেন্সিডিল ও অন্যান্য   মামলার প্রায় ১৯ লক্ষ টাকার  মোট ১১০১ বোতল ফেন্সিডিল,২৬৬  পিচ ইয়াবা,২২১৭ গ্রাম গাজাঁ ধবংস করা হয়।

এসময় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিট্রেট আদালত-১ এর বিচারক মোঃ মোরশেদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম,  অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক বিদ্যুত বিহারী নাথসহ জেলা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাগন , সাংবাদিক এ সময় উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম বলেন, মুজিব বর্ষে নড়াইল জেলা পুলিশ মাদক নিয়ন্ত্রনে বিশেষ ভুমিকা পালন করছি। নড়াইল জেলাকে মাদকমুক্ত জেলা হিসাবে ঘোষনা করতে বদ্ধ পরিকর।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নড়াইল শাখার পরিদর্শক বিদ্যুৎ বিহারী জানান,ফেনসিডিলগুলো বিভিন্ন মামলার আলামত হিসেবে পুলিশ হেফাজতে মজুদ রাখা ছিল। আদালতের বিচারকার্য সম্পন্ন হওয়ায় আজ তা প্রকাশ্যে ধংস করা হয়।

দলে এবং ঊনূরুজ্জামান ফারুকী নবীগঞ্জ থেকে: নবীগঞ্জ পৌর নির্বাচনে নৌকার গণজাগরণ, চারিদিকে শুধু নৌকার জয় গান উঠে, ঠিক তখনি পৌরসভা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে অত্যন্ত সু-পরিকল্পিত ভাবে সূক্ষ্ম কারচুপি ও গভীর ষড়যন্ত্রের মাধ্যমে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম রসুল রাহেল চৌধুরীকে পরাজিত ঘোষণা করা হয়।রবিবার (২৪ জানুয়ারী)  দুপুরে নবীগঞ্জ উপজেলা যুবলীগের সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এমন অভিযোগ করেন উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম।লিখিত বক্তব্যে তিনি বলেন, ১৬ জানুয়ারি অনুষ্ঠিত নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গোলাম রসুল রাহেল চৌধুরী (নৌকা) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচন কমিশন কর্তৃক বিএনপির প্রার্থীর আত্মীয় স্বজনকে পোলিং প্রিজাইডিং অফিসার হিসেবে নিয়োগ দেন। ফলে তারা সূক্ষ্ম কারচুপি ও সু-পরিকল্পিতভাবে নহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের ফলাফল পরিবর্তন করে বিএনপির প্রার্থীকে বেসরকারী ভাবে বিজয়ী করা হয়। যার প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ নবীগঞ্জ উপজেলা শাখা নবীগঞ্জ পৌরসভা নির্বাচন-২০২১ কে ঘৃণাভরে প্রত্যাখ্যান করলাম।সেই সাথে অতিদ্রুত সময়ের মধ্যে জনগণের ভোটের রায় প্রতিষ্ঠার স্বার্থে নহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে পুনরায় নির্বাচন দেয়ার দাবি জানাচ্ছি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহ গুল আহমদ কাজল, লোকমান আহমদ খান। এ সময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।এক প্রশ্নের জবাবে বলেন, নহরপুর কেন্দ্রে নৌকার ৯৯২ ভোট এবং ধানের শীষের ৬৬৯ ভোট ঘোষনা করা হয়। পরবর্তীতে নৌকার এজেন্টের নিকট ফলাফল সীট না দিয়ে তড়িগড়ি করে প্রিজাইডিং অফিসার সঙ্গীয় লোকদের নিয়ে উপজেলা নির্বাচন কন্টোল রুমে এসে ফলাফল উল্টে দেন।

নিজস্ব প্রতিনিধিঃ  মৌলভীবাজার জেলার সদর মডেল থানার পৌরসভাধীন বড়হাট এলাকার সিলেট রোডস্থ তামিম ডেইরী এন্ড ভেটেরেনারি ফার্মেসীর সম্মুখস্থ রাস্তা থেকে ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছে জেলা গোয়েন্তা (ডিবি) সূত্র।

জেলা গোয়েন্তা শাখা মৌলভীবাজার এর অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাশ এর সুত্রে জানা যায়, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নির্দেশনায় জেলা গোয়েন্দা টিম অভিযান চালিয়ে সদর থানার বড়হাট এলাকা থেকে শৈলেন্দ্র শব্দকার উরুপে সরাই শব্দকর (৩২) পিতা মৃত ঘোপেন্দ্র শব্দকর উরুপে যোগেন্দ্র শব্দকর, মাতা-সুনতি শব্দকর, সাং রংদাস, বাহারমর্দন, থানা ও জেলা সদর মৌলভীবাজারকে ৫২ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

এ অভিযানে এএসআই মোজাম্মেল, এসআই মো. মাসুক মিয়া, এএসআই মুকুন্দ দেববর্মা ও মো. ইমরান হোসেন, মোকারাবি, আবুল বাছেদ রাফি, আতাউর রহমান, রূপক চন্দ্র দাস অংশ গ্রহণ করে। আটক ইয়াবা কারবারির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা গেছে।

  

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc