Friday 26th of February 2021 09:01:05 PM

মৌলভীবাজার প্রতিনিধিঃ  মৌলভীবাজারে চোরাইকৃত প্রাইভেটকারসহ দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা সংস্থা। জানা যায় পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নির্দেশনায় ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাশের পরিচালনায় গোয়েন্দা অফিসার, এএসআই মুকন্দসহ ফোর্সদের একটি টিম আজ সোমবার (১৮ জানুয়ারি) রাত সাড়ে ৮ টায় জেলা সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সৈয়দ শাহ মোস্তফা কলেজ লিংক রোড, শ্যামলী এলাকা মৌলভীবাজার থেকে চোরাইকৃত সাড়ে ৫ লক্ষ্য টাকা মূল্যের CARINA ব্র্যান্ডের একটি প্রাইভেটকার উদ্ধার করা হয় এ সময় গাড়ি চুরির সাথে জড়িত থাকার অপরাধে ২ জনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হল কাওছার আহমেদ (২৮) পিতা মো. আব্দুর রহমান সাং পূর্ব সৈয়ারপুর ও রাব্বি মিয়া (২০) পিতা- আব্দুল আজিজ সাং পশ্চিম সৈয়ারপুর, উভয় থানা ও জেলা- মৌলভীবাজার।
এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাশ আটকের সত্যতা স্বীকার করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাদের আটক করেছি, তাদের বিরুদ্ধে স্থানীয় থানায় আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।তা ছাড়া যে কোন অপরাধের তথ্য দিয়ে আইন প্রয়োগকারী সংস্থা সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন এই কর্মকর্তা।

উদ্ধার করা চোরাইকৃত প্রাইভেটকার। 

নূরুজ্জামান ফারুকী,নবীগঞ্জ: নবীগঞ্জ উপজেলায় ৮টি মেটেমাথা-টিটি পাখি উদ্ধার ও এক বিক্রেতাকে অর্থদণ্ড দেওয়া হয়েছে। রোববার (১৭ জানুয়ারি) বিকেলে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন পাখিগুলোকে অবমুক্ত ও বাচ্চু মিয়া নামে ওই বিক্রেতাকে ৫ হাজার টাকা জরিমানা করেন।এর আগে হবিগঞ্জ বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ অধিদপ্তরের ফরেস্টার তোফায়েল আহমেদ চৌধুরী নবীগঞ্জ উপজেলার পানিউমদা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক থেকে আটটি পাখিসহ বাচ্চুকে আটক করেন। বাচ্চু উত্তর লামরু গ্রামের আব্দুস সহিদের ছেলে।

বন বিভাগ সূত্র জানিয়েছে, বাচ্চু স্থানীয় এক শিকারির কাছ থেকে ৮টি মেটেমাথা-টিটি কিনে এনে পানিউমদা এলাকায় বিক্রির চেষ্টা করছিলেন। খবর পেয়ে ফরেস্টার তোফায়েল তার কাছে গিয়ে পাখিগুলো কিনতে চান এবং বাচ্চু ৮টি পাখির দাম চেয়েছিলেন দেড় হাজার টাকা।সেখান থেকেই তাকে আটক করা হয়। পরে এসিল্যান্ড পাখিগুলো অবমুক্ত এবং তাকে সংশ্লিষ্ট আইনে ৫ হাজার টাকা জরিমানা করেন।

হবিগঞ্জ বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ অধিদপ্তরের ফরেস্টার তোফায়েল আহমেদ চৌধুরী বাংলানিউজকে জানিয়েছেন, ধারণা করা হচ্ছে শীত মৌসুমে প্রায় ৭ হাজার কিলোমিটার পথ পারি দিয়ে সাইবেরিয়া থেকে এ ওয়াটার বার্ডগুলো এসেছে। এর আগে গত ৩ জানুয়ারি বাহুবল থেকে এ জাতের আরও ৫টি পাখি উদ্ধার এবং একজন শিকারিকে এক মাসের কারাদণ্ড দিয়েছিল বন বিভাগ।

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধি:  সিলেট নগরীর সুবিদবাজার থেকে ইয়াবাসহ পুলিশের সাময়িক বরখাস্তকৃত এক এসআইকে আটক করা হয়েছে। তার সাথে এক নারী সহযোগীসহ আরও তিনজনকে আটক করে পুলিশ। আজ সোমবার বিকাল সোয়া ৪টার দিকে এ পাঁচজনকে আটক করা হয়।আটককৃতরা হলেন- সাময়িক বরখাস্তকৃত এসআই মো. রোকনউদ্দিন (৪২), রীমা (৪২), জসিম উদ্দিন (২৪), ফাহিম শাহরিয়ার (৪১) ও ফরিদ আহমেদ (৪৫)। রোকনউদ্দিন আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) কাজ করতেন।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে সুবিদবাজারের চন্দ্রিমা আবাসিক এলাকার ব্লক-এ’র ৩নং খাঁন মঞ্জিল বাসায় কোতোয়ালী থানার সহকারী কমিশনার মো. সামসুদ্দিন সালেহ আহমেদ ও ওসি এসএম আবু ফরহাদের নেতৃত্বে অভিযান চালানো হয়।
অভিযানে ওই বাসা থেকে ১৮৫ পিস ইয়াবা ও নগদ ৮২ হাজার ৩০০ টাকাসহ ওই পাঁচজনকে আটক করা হয়।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বি এম আশরাফ উল্যাহ তাহের জানান, মো. রোকনউদ্দিন মাদকসংক্রান্ত কারণে আগে থেকেই সাময়িক বরখাস্ত ছিলেন।উল্লেখ্য, ২০১৯ সালের ফেব্রুয়ারিতে আরও একবার এস আই রোকন উদ্দিন ভূঁইয়া ও তার কথিত স্ত্রী রিমা বেগম আটক হন। এসময় বাসা ভাড়া নিয়ে শিশুদের দিয়ে পতিতাবৃত্তি ও ইয়াবা সেবন করানোর অভিযোগে এ দুজনকে তিনদিনের রিমান্ডে নেয়া হয়।

বর্ডার গার্ড বাংলাদেশ’র (বিজিবি)  অসামরিক পদে পরুষ/মহিলা ভর্তি বিজ্ঞপ্তি । পদসমূহে ভর্তির জন্য ইচ্ছুক প্রার্থীদেরকে বিজ্ঞপ্তি। নিচের ছবিতে বর্ণিত পদ্ধতি অনুসরণ করতঃ টেলিটক প্রিপেইড মোবাইল হতে এম এম এস  প্রেরণের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে আহ্বান করা যাচ্ছে । ১৫ জানুয়ারি ২০২১ তারিখে বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় এই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ১৮ ক্যাটাগরিতে দেড় শতাধিক পদে নিয়োগ দেয়া হবে।

পদ সমুহ ও আবেদন করার প্রক্রিয়াঃ

নিচের বিজ্ঞপ্তি ছবিতে দেখুন ।

এসএমএস এর মাধ্যমে রেজিস্ট্রেশন করা যাবেঃ ২২/০১/২০২১ ইং তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে বিজিবি’র ওয়েবসাইট www.bgb.gov.bd ভিজিট করতে পারেন।

নূরুজ্জামান ফারুকী ,বিশেষ প্রতিনিধি:  নারায়ণগঞ্জের ফতুল্লায় ৭০ কোটি টাকার কথিত ‘সাপের বিষসহ’ দুই ‘চোরাকারবারিকে’ গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আরও দুজন পালিয়ে যায় বলে জানিয়েছে র‌্যাব। রোববার (১৭ জানুয়ারি) বিকেলে ফতুল্লার ইসদাইর এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-১০।রোববার রাতে এসব কথা জানায় র‌্যাব।
গ্রেফতারকৃতরা হলেন- ফতুল্লার ১/১ ইসদাইর এলাকার নজরুল ইসলামের ছেলে মোস্তফা কামাল (৫৫) ও চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার প্রাগপুরের গোলাম কিবরিয়ার ছেলে মিজানুর রহমান মধু (৪৩)।

রাতেই গ্রেফতারকৃতদের ফতুল্লা মডেল থানায় হাজির করে র‌্যাব। পরে র‌্যাবের নায়েব সুবেদার শেখ মনিরুজ্জামান বাদী হয়ে পলাতক দুজনসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন মামলার বরাত দিয়ে জানান, রাজধানীর লালবাগ ক্যাম্পের র‌্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লার ইসদাইর এলাকায় অভিযান চালিয়ে মোস্তফা কামালের বাড়ি থেকে ওই দুজনকে গ্রেফতার করে। এ সময় আবুল বাশার ও আসফাকুর রহমান ভুট্টো নামে আরো দুজন ওই বাড়ি থেকে কৌশলে পালিয়ে যায়। পরে ওই বাড়িতে অভিযান চালিয়ে দুজনের কাছ থেকে একটি কার্টুন উদ্ধার করে। ওই কার্টনের ভেতর থেকে ২টি কাচের জারে তরল ও ৪টি কাচের জারে পাউডার জাতীয় ‘সাপের বিষ’ উদ্ধার করে। এসবের আনুমানিক মূল্য প্রায় ৭০ কোটি টাকা।

এছাড়া গ্রেফতারকৃতদের কাছ থেকে প্রায় ৭ হাজার টাকা ও তাদের ব্যবহৃত মোবাইল জব্দ করা হয়েছে।তিনি আরো জানান, র‌্যাব প্রাথমিক অনুসন্ধানে জানতে পেরেছে গ্রেফতারকৃতরা আন্তর্জাতিক চোরাকারবারি দলের সক্রিয় সদস্য। তারা বিদেশ থেকে অবৈধভাবে সাপের বিষ এনে বিক্রি করেন। তাদের মধ্যে মিজানুর রহমান মধুর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

নূরুজ্জামান ফারুকী,নবীগঞ্জ থেকে: নবীগঞ্জ পৌরসভায় কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন,১নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোঃ জাকির হোসেন (পানির বোতল)। প্রাপ্ত ভোট ৬০৭। তার নিকটতম প্রতিদ্বন্ধি সাবেক কাউন্সিলর মোঃ মিজানুর রহমান (উটপাখি)। প্রাপ্ত ভোট ৪৯৬।
২নং ওয়ার্ডে আঃ ছোবহান (পানির বোতল)। প্রাপ্ত ভোট ৪৯৩। তার নিকটতম প্রতিদ্বন্ধি বর্তমান কাউন্সিলর মোঃ সুন্দর আলী (পাঞ্জাবী)। প্রাপ্ত ভোট ৪০৭।
৩নং ওয়ার্ডে মোঃ নানু মিয়া (পানির বোতল)। প্রাপ্ত ভোট ৬৮৯। তার নিকটতম প্রতিদ্বন্ধি সাবেক কাউন্সিলর শাহ রিজভী আহমেদ খালেদ (উটপাখি)। প্রাপ্ত ভোট ৫৫৪।
৪নং ওয়ার্ডে যুবরাজ গোপ (উটপাখি)। প্রাপ্ত ভোট ৯৬৬। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রাণেশ চন্দ্র দেব (টেবিলল্যাম্প)। প্রাপ্ত ভোট ৮০২।
৫নং ওয়ার্ডে মোঃ লুৎফুর রহমান মাখন (পানির বোতল)। প্রাপ্ত ভোট ৭৬১। তার নিকটতম প্রতিদ্বন্ধি বর্তমান কাউন্সিলর এটিএম সালাম (টেবিল ল্যাম্প)। প্রাপ্ত ভোট ৫৮০।
৬নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর জায়েদ চৌধুরী (ডালিম)। প্রাপ্ত ভোট ৭৬৮। তার নিকটতম প্রতিদ্বন্ধি শেখ মোঃ আবুল কাশেম (পানির বোতল)। প্রাপ্ত ভোট ৪৫৩।
৭নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ কবির মিয়া (পানির বোতল)। প্রাপ্ত ভোট ৮৮২। তার নিকটতম প্রতিদ্বন্ধি সাবেক কাউন্সিলর আলহাজ্ব রুহুল আমিন রফু (উটপাখি)। প্রাপ্ত ভোট ৭৫৮।
৮নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বাবুল চন্দ্র দাশ (টেবিল ল্যাম্প)। প্রাপ্ত ভোট ৫৭৪। তার নিকটতম প্রতিদ্বন্ধি সাবেক কাউন্সিলর সন্তোষ দাস (পানির বোতল)। প্রাপ্ত ভোট ৫৪৫।
৯নং ওয়ার্ডে মোঃ ফজল আহমদ চৌধুরী (পাঞ্জাবী)। প্রাপ্ত ভোট ৬৭৩। তার নিকটতম প্রতিদ্বন্ধি শেখ জগলুল হাসান মিটু (পানির বোতল)। প্রাপ্ত ভোট ৪৪৪।
সংরক্ষিত ১নং ওয়ার্ডে (১, ২ ও ৩নং সাধারণ ওয়ার্ড) বর্তমান কাউন্সিলর ফারজানা মিলন পারুল (আনারস)। প্রাপ্ত ভোট ১ হাজার ৮শ ৬৪। তার নিকটতম প্রতিদ্বন্ধি সাবেক কাউন্সিলর জাকিয়া আক্তার লাকী (জবা ফুল)। প্রাপ্ত ভোট ১হাজার ৬শত ৩৬। সংরক্ষিত ২নং ওয়ার্ডে (৪, ৫ ও ৬নং সাধারণ ওয়ার্ড) পূর্ণিমা রানী দাশ (আনারস)। প্রাপ্ত ভোট ১হাজার ৩শ ৪৪। তার নিকটতম প্রতিদ্বন্ধি বর্তমান কাউন্সিলর মোছাঃ রুকেয়া আক্তার (অটোরিক্সা)। প্রাপ্ত ভোট ১ হাজার ১শ ৭২। সংরক্ষিত ৩নং ওয়ার্ডে (৭, ৮ ও ৯নং সাধারণ ওয়ার্ড) বর্তমান কাউন্সিলর সৈয়দা নাসিমা বেগম (আনরস)। প্রাপ্ত ভোট ২ হাজার ৫শ ৫০। তার নিকটতম প্রতিদ্বন্ধি মোছাঃ শেলী বেগম (চশমা)। প্রাপ্ত ভোট ১ হাজার ৩শ ৩৪।

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে বন্যায় ভেঙে যাওয়া পাকা রাস্তা সংস্কার না করায় এলাকাবাসী চরম দুর্ভোগের শিকার হচ্ছে। গত ২০২০ সালের ভয়াবহ বন্যায় উপজেলার বেশ কয়েকটি স্থানে বন্যা নিয়ন্ত্রণ বাঁধসহ পাকা সড়ক ভেঙে যায়। বন্যার পানি নেমে যাবার পর দীর্ঘদিন অতিবাহিত হলেও ভেঙে যাওয়া পাকা রাস্তা মেরামতের কোন উদ্যোগ গ্রহন করা হয়নি। ফলে চলাচলের ক্ষেত্রে এলাকাবাসীকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

জানা যায়, ২০২০ সালের ভয়াবহ বন্যায় উপজেলার মধুগুড়নই হয়ে পাঁচুপুর চারমাথা পর্যন্ত পাকা রাস্তার পাঁচুপুর পালপাড়া নামক স্থানে ভেঙে যায়। ওই রাস্তা ভেঙে বিস্তীর্ণ এলাকা প্লাবিত হয়। সে সময় থেকেই মালিপুকুর, পাঁচুপুর, মধুগুড়নইসহ বেশ কয়েক গ্রামের লোকজনের যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে যায়। উপজেলার একটি উল্লেখ যোগ্য স্থান পাঁচুপুর বাজার। এখানে একটি প্রাত্যহিক বাজার, একটি সরকারী স্বাস্থ্যকেন্দ্র, একটি উচ্চ বিদ্যালয়, একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ বেশ কিছু জনগুরুত্বপূর্ণ স্থাপনা রয়েছে। বিশেষ করে সেখানে হিন্দু সম্প্রদায়ের পুঁজার জন্য রয়েছে বৃহত একটি কালিবাড়ি। এ ছাড়াও সেখানে রাইচ মিল, স’মিল, ব্রেড ফ্যাক্টরীসহ ছোট ও মাঝারি বেশ কয়েকটি কারখানাও রয়েছে। যে কারনে এলাকার শত শত লোকজন প্রতিনিয়ত পাঁচুপুরে যাতায়াত করে থাকেন। বন্যায় ভেঙে যাওয়া রাস্তা দীর্ঘদিন থেকে মেরামত না করায় তাদেরকে চরম দুর্ভোগের শিকার হতে হচ্ছে।

মালিপুকুর গ্রামের গৃহবধূ সাফিয়া খাতুন বলেন, এ ভাঙন মেরামত না হওয়ায় রাস্তা দিয়ে ভ্যান রিক্সা চলাচল করছে না। আমি পাঁচুপুরে আটা ভাঙাতে গিয়ে ছিলাম। ভাঙনের কারনে রিক্সা ভ্যান না পেয়ে মাথায় করে আটা বহন করতে হচ্ছে। মেয়ে লোক হিসেবে এটা আমার জন্য খুবই কষ্টকর। শিকারপুর গ্রামের রুনা খাতুন বললেন, পাঁচুপুরে একজন চিকিৎসক রয়েছেন এলাকার খুব জনপ্রিয়। হাফিজুল ডাক্তার নামে সকলের নিকচ পরিচিত, তার চিকিৎসার খ্যাতি রয়েছে এলাকা জুড়ে। এ ভাঙন মেরামত না হওয়ায় খুব কষ্ট করে আমাদের তার নিকট চিকিৎসা নিতে আসতে হচ্ছে।

এ ব্যাপারে আত্রাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পাঁচুপুর গ্রামের অধিবাসী আবু হেনা মোস্তফা কামাল বলেন, ২০১৭ সালের বন্যায় এ রাস্তাটির এখানেই ভেঙে ছিল। পরবর্তীতে বালু ভরাট দিয়ে তা সংস্কার করা হয়েছিল। ২০২০ সালেও একই জায়গায় ভেঙে যায়। বন্যার পানি শুকিয়ে যাবার দীর্ঘদিন পরও রাস্তাটি মেরামতের কোন উদ্যোগ না নেয়ায় আমরা খুব দুর্ভোগের শিকার হচ্ছি।

এ বিষয়ে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আফছার আলী প্রাং বলেন, রাস্তাটি সংস্কারের জন্য একাধিকবার উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। প্রয়োজনীয় বরাদ্দ পেলে এটি সংস্কার করা হবে।

এনামুল হক,ময়মনসিংহ: আজ রবিবার (১৭)ই জানুয়ারী ৬নং ত্রিশাল ইউনিয়ন ও মঠবাড়ী ১০নং ইউনিয়নের ত্রিশাল পোড়াবাড়ী ভায়া চিকনা সড়কের অলহরী নদীর উপর ৩৫ মিটার দৈর্ঘ্য ব্রিজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ত্রিশালের উন্নয়নের রুপকার  ধর্ম মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয স্থায়ী কমিটির সম্মানিত সভাপতি, আলহাজ্ব হাফেজ মাওলানা রহুল আমীন মাদানী এমপি।

মঠবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামসুদ্দীন মন্ডল এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন  উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ,ছাত্রলীগ  সহ অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।  আরও উপস্থিত ছিলেন ,ইলেক্ট্রোনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সিলেটের গোয়াইনঘাট উপজেলার নন্দির গাঁও এবং মানাউরা গ্রামদ্বয়ের প্রায় তিনশত প্রবাসীর সম্মিলিত সমাজ সেবামূলক সামাজিক সংগঠন  ‘নন্দির গাঁও মানাউরা প্রবাসী কল্যাণ পরিষদ’ এর ভার্চুয়েল এক সভা গত ১৫ জানুয়ারি অনুষ্ঠিত হয়।
আমেরিকা প্রবাসী লেখক-সাংবাদিক মাওলানা রশীদ আহমদ এর সভাপতিত্বে ও লন্ডন প্রবাসী ক্বারী মোহাম্মদ মোজাম্মেল আলীর সঞ্চালনায় এতে বিভিন্ন দেশ থেকে অংশগ্রহণ করে বক্তব্য রাখেন সৌদি আরব প্রবাসী ফারুক আহমদ লেচু, ইয়াকুব আলী, আনোয়ার হোসেন,ইনছান আলী,সায়দুল মিয়া, মোহাম্মদ আলী; জার্মান প্রবাসী আব্দাল মিয়া,ডুবাই প্রবাসী  ইয়াছিন আলী, আব্দুল হক, অমির উদ্দিন, ফুল মিয়া,শরীফ উদ্দিন,ওমান প্রবাসী আনোয়ার হোসেন,ফরিদ উদ্দিন, বুরহান উদ্দিন, আব্দুস সাত্তার প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে মাওলানা রশীদ আহমদ কে আহবায়ক ও মোজাম্মেল আলী কে সদস্য সচিব মনোনীত করে ৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।
আহ্বায়ক কমিটি অন্যান্য দায়িত্বশীলরা হলেন,যুগ্ন আহ্বায়ক সৌদি আরব প্রবাসী ইয়াকুব আলী, সদস্য ডুবাই প্রবাসী আব্দুল হক, ইয়াছিন আলী, জার্মান প্রবাসী আব্দাল মিয়া ও ওমান প্রবাসী আনোয়ার হোসেন।
উপদেষ্টা হিসেবে সংযুক্ত হয়েছেন সৌদি আরব প্রবাসী ফারুক আহমদ লেচু, ডুবাই প্রবাসী আব্দুল গণি, সৌদি আরব প্রবাসী ইনছান আলী, সৌদি আরব প্রবাসী ইব্রাহিম মিয়া, ওমান প্রবাসী বুরহান উদ্দিন ও ডুবাই প্রবাসী বাদশা মিয়া।
আহ্বায়ক কমিটি ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে কাজ চালিয়ে যাবে।
এদিকে গ্রামদ্বয়ের সকল প্রবাসীদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ। সভাশেষে প্রবাসীসহ সকলের জন্য দু’আ পরিচালনা করেন তরুণ আলেমেদ্বীন, প্রিন্সিপাল মাওলানা রশীদ আহমদ।

  

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc