শায়েস্তাগঞ্জে মুক্তিপণের টাকা না পেয়ে স্কুল ছাত্র খুন আটক -৩

    0
    20

    নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পশ্চিম নছরতপুর গ্রামের বাড়ি থেকে ডেকে নিয়ে স্কুলছাত্র তানভীর হোসেন (১৯) কে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় গত ২৫ জানুুয়ারি সোমবার দিবাগত রাতে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেবের নেতৃত্বে এসআই জসিম উদ্দিন, এসআই কাউছার মাহমুদ তোরণ, এসআই মুখলিছুর রহমান, এসআই কমলাকান্ত মালাকার, এএসআই বিধান রায়, এএসআই লিটন চন্দ্র সহ একদল পুলিশ অভিযান চালিয়ে উজ্জল মিয়া, জাহির মিয়া ও শান্ত নামের তিন জনকে আটক করেছে। পরে জিজ্ঞাসাবাদ করে পুলিশ সেসময় তারা পুলিশের কাছে হত্যার বর্ণনা দেয়।

    মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলামের নেতৃত্বে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেবসহ হবিগঞ্জ জেলা গুয়েন্দা পুলিশ নছরতপুরের সৈয়দ আলীর পুকুর থেকে তানভীরের মরদেহ উদ্ধার করে। তানভীর হোসেন শায়েস্তাগঞ্জ উপজেলার পশ্চিম নছরতপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে। সে হবিগঞ্জ টেকনিক্যাল স্কুল ও কলেজের ১০ম শ্রেণির ছাত্র ছিল।

    পুলিশ জানায়, ২৪ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে ভানভীরকে ডেকে নেয় দুর্বৃত্তরা। আনুমানিক রাত সাড়ে ৭টার দিকে তানভীরকে হত্যা করে তারা। পরে পুকুরে মাটি চাপা দিয়ে হত্যাকারীরা ফারুক মিয়ার কাছে মুক্তিপণ দাবি করে। তানভীরকে খুঁজে না পেয়ে তার বাবা ফারুক মিয়া শায়েস্তাগঞ্জ থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানান। পুলিশ তানভীরকে উদ্ধারের চেষ্টা চালায়। ২৬ জানুয়ারি মঙ্গলবার দুপুরে হত্যাকারীদের নিয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় বাকী জড়িতদেরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।