শ্রীমঙ্গলের নির্মাই শিব বাড়িতে গীতা বিতরন

    0
    637

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭মার্চ,স্টাফ রির্পোটার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের সনাতনী সেবা সংস্থা বৈদিক এর আয়োজনে শ্রীমঙ্গলের নির্মাই শিব বাড়িতে গীতা বিতরন এর মধ্যদিয়ে শুরু হয়েছে সহস্র  গীতাদান উৎসবের ।

     সোমবার সকালে শিবচর্তুদর্শী উপলক্ষে নির্মাই শিব বাড়ি প্রাঙ্গনে বৈদিক সনাতন সেবা সংস্থার সদস্যরা গীতা বিতরন করেন। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার সিভিল সার্জন ডা.সত্যকাম চক্রবর্ত্তী, শ্রীমঙ্গল পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন রায়, সম্পাদক সুশিল শীল , হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি অজয় দেব, অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, ইঞ্জিনিয়ার জীবন শান্তি সরকার, শ্রীমঙ্গল থানার এস আই মধুসূধন রায় ও এস আই লিটন চন্দ্র ঘোষ প্রমুখ।

     বৈদিক সনাতনী সেবা সংস্থার আয়োজনে গীতা দান উৎসবে উপস্থিত অতিথিরা নির্মাই শিব বাড়িতে গীতা শ্লোক আবৃত্তিকারী প্রতিটি শিশুকে একটি গীতা দান করা হয় ।

     বৈদিক সনাতনী সংস্থা টি সনাতন ধর্মালম্বীদের সনাতন ধর্মীয় গৌরবান্বিত ইতিহাস , প্রধান ও প্রাচীনতম ধর্মগ্রন্থ বেদ এবং শ্রীমদ্ভগবদ গীতা সহ অন্যান্য সনাতন ধর্মীয় গ্রন্থের শিক্ষার মাধ্যমে ধর্মীয় মূল্যবোধ জাগ্রত করার জন্য কাজ করে চলেছে।