হবিগঞ্জে পুত্রদের হাতে পিতাকে খুনের অভিযোগ !

    0
    12

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪মার্চ,হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলা শহরের মাহমুদাবাদ এলাকায় সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে পুত্রদের হাতে পিতা কিতাব আলী খুনের অভিযোগ উঠেছে।

    নিহত কিতাব আলী সদর উপজেলার দরিয়াপুর গ্রামের মৃত মোজ্জাফ্ফর আলীর পুত্র।
    বৃহস্পতিবার (৩ মার্চ) সন্ধ্যায় এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

    স্থানীয় সূত্রে জানা যায়, নিহত কিতাব আলী কয়েক মাস পূর্বে বিভিন্ন স্থানে ৩ কোটি টাকা মূল্যের জায়গা বিক্রি করে। এনিয়ে তার পুত্র জুয়েল ও আলামিনের সাথে বেশ কিছুদিন ধরে টাকা ভাগ বাটোয়ার নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবারএবিকেলে তার পুত্রদের পিতা খুন হয়েছে বলে অভিযোগ করেছে নিহতের বোন জমিলা খাতুন ও পুতুলা আক্তার।

    এদিকে, নিহত কিতাব আলীর ভাই বিলাত আলী একই অভিযোগ করেন।

    স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় নিহত কিতাব আলীর ছেলেরা কিতাব আলী স্টোক করে মারা গেছেন বলে এলাকায় মাইকযোগে প্রচার করে। এসময় আশে পাশের লোকজন তাকে শেষ বারের মত দেখতে ভীর জমায়।

    পরে সন্ধ্যার দিকে স্থানীয় কয়েকজন লোক নিহতের লাশ ধুয়াতে গেলে তার শরীরে আঘাতের চিহ্ন দেখতে পায়। পরে এলাকাবাসীকে তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানালে পুলিশকে খবর দেয়।

    খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার এসআই রাসেলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে মর্গেপ্রেরণ করে।

    এ ব্যাপারে নিহত কিতাব আলীর বোন জমিলা খাতুন সাংবাদিকদের জানান, টাকা নিয়ে বিরোধের জের ধরেই রুবেল, আলামিন ও তার সহযোগীরা মিলে কিতাব আলীকে হত্যা করা হয়েছে।

    তবে নিহতের ছেলে জুয়েল ও আলামিন জানায়, আমার বাবার স্বাভাবিক মৃত্যু হয়েছে। বাবা স্টোক করে মারা গেছেন। এ ঘটনাকে ভিন্নএখাতে প্রভাবিত করতেই প্রতিপক্ষের লোকজন চেষ্টা চালাচ্ছে।

    হবিগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। তবে এটি হত্যা কিনা ময়নাতদন্তের রিপোর্ট পেলেই জানা যাবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here