Friday 23rd of October 2020 05:13:45 AM
Sunday 14th of February 2016 01:03:00 AM

ধনকান্দি আয়োজিত ৩য় ফ্লাড লাইট মিনি ফুটবল টুর্নামেন্ট

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ধনকান্দি আয়োজিত ৩য় ফ্লাড লাইট মিনি ফুটবল টুর্নামেন্ট

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪ফেব্রুয়ারী শুক্রবার রাতে কৃত্রিম আলোয় শাহপরাণ ধনকান্দি খেলার মাঠে শাহপরাণ ধনকান্দি আয়োজিত ৩য় ফ্লাড লাইট মিনি ফুটবল টুর্নামেন্ট ’১৬ইং এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান জমকালো আয়োজনের মাধ্যমে সুসম্পন্ন হয়। টুর্নামেন্ট একশত টিম অংশ নেয়।

যার মধ্যে আলোকিত বালুচর ও সোনারপাড়া মেলার মাঠ ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। ফাইনালে আলোকিত বালুচর গোল্ডেন ট্রাইব্রেকার শর্টে সোনারপাড়া মেলার মাঠকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং সোনারপাড়া মেলার মাঠ রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে। খেলায় ম্যান অব দা ম্যাচ দেওয়া হয় ধনকান্দি মরহুম হাজী মুহাম্মদ শফিকুর রহমান স্মৃতি পরিষদের সেক্রেটারী জেনারেল মোঃ লুৎফুর রহমানের সৌজন্যে।

বিজয়ী ও রানার্সআপ দলকে ট্রফি দেয়া হয়। টুর্নামেন্টের আয়োজক কমিটির সদস্য মোঃ নয়ন আহমদ এবং পরিচালনা কমিটির প্রধান মোঃ রাসেল আহমদ এর সৌজন্যে ছোট শিশুদেরকে প্যান্ট ও জার্সি ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মুহাম্মদ রমিজ উদ্দিন এর সৌজন্যে। টুর্নামেন্ট পরিচালনা কমিটির অন্যতম সদস্য মোঃ লুৎফুর রহমান ও নুরুল ইসলাম জুবেদ এবং রনি আহমদের যৌথ পরিচালনায় ধনকান্দি এলাকার বিশিষ্ট মুরব্বি মোঃ সাদিক মিয়ার সভাপতিত্বে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান-আশফাক আহমদ, বিশেষ অতিথিবৃন্দ- সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক-মাহি উদ্দিন আহমদ সেলিম, বিশিষ্ট মুরব্বী আব্দুল বাছিত বাছন, বিশিষ্ট মুরব্বী আনছার মিয়া মহালদার, ইউ/পি চেয়ারম্যান নজরুল ইসলাম বিলাল, সিলেট সেন্টাল ইউমেন্স কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা এডভোকেট আফছর আহমদ, বিশিষ্ট সমাজসেবক জাহাঙ্গীর আলম, তরুণ রাজনীতিবিদ, সমাজসেবক, শিক্ষানুরাগী, ক্রীড়া ব্যক্তিত্ব ও আয়োজক কমিটির প্রধান মুহাম্মদ রমিজ উদ্দিন, সাবেক মেম্বার গৌছ উদ্দিন পাখি, বর্তমান মেম্বার আনু, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের মেম্বার সাজেদা বেগম, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মনি বেগম ও পারভীন বেগম, উপদেষ্টা কমিটির সাদিক মিয়া, ফখর উদ্দিন, রফিক মিয়া, জয়নাল আবেদীন, আলকাছ মিয়া, মোঃ করম উদ্দিন, আলতাব আলী, আব্দুল্লাহ হোসাইন। আয়োজক কমিটির সদস্য আব্দুল আহাদ, কবির আহমদ, আব্বাছ উদ্দিন, ঈমানী মিয়া, জসিম আহমদ, নয়ন আহমদ, আব্দুল হক, রাসেল মিয়া-২, মোঃ আলম, আব্দুল মনাফ, পরিচালনা কমিটির প্রধান রাসেল আহমদ-১, ইকবাল মিয়া, মোঃ নইম আহমদ, আব্দুল হান্নান, নুরুল ইসলাম জুবেদ, মোঃ লুৎফুর রহমান, পায়েল আহমদ, ইন্দ্রজিৎ রায়, ইলেকট্রিশিয়ান কমিটির সুরেন বাবু, আলী, আফজল, স্বেচ্ছাসেবক কমিটির শিবলু, ইমরান, বকর, সালেহ, ফরহাদ, ছায়াদ, অপু, মিজান, মহসিন, সানি, পাবেল, মাছুম, জুবের প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমদ বলেন, শুধু খেলাধুলা যেমন মানুষের ভাল মন মানসিকতার বিকাশ ঘটায় তেমনি বর্তমান তরুণ যুব সমাজকে নানা ধরনের অপ্রীতিকর, অসামাজিক কার্যকলাপ হতে দূরে রাখতে বিশেষ ভূমিকা রাখে। খেলাধুলার দিক দিয়ে বহিঃবিশ্বে দেশের অবস্থান ও গৌরব অক্ষুন্ন রাখতে মেধাবী খেলোয়াড় তৈরিতে এই ধরনের টুর্নামেন্টের কোনো বিকল্প নেই্ সুষ্ঠুভাবে ও শৃংখলার সাথে টুর্নামেন্ট আয়োজনের জন্য তিনি টুর্নামেন্ট কমিটি ও ধনকান্দি সমাজ কল্যাণ সংস্থা এবং এলাকাবাসীকে ধন্যবাদ জানান।

খেলায় প্রধান রেফারী দায়িত্ব পালন করেন-দুলাল আহমদ, সহকারী রেফারী পায়েল, হান্নান আহমদ, আব্দুস সালাম, ফরহাদ কবির। প্রেস বিজ্ঞপ্তি


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc