শ্রীমঙ্গল সরকারি কলেজ রোভার স্কাউটের উদ্যোগে সংবর্ধনা

    0
    687

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩ফেব্রুয়ারী,ষ্টাফ রিপোর্টারঃ  মৌলভীবাজারের শ্রীমঙ্গল সরকারি কলেজ রোভার স্কাউটের উদ্যোগে কলেজের নবাগত অধ্যক্ষ বিশিষ্ঠ শিক্ষাবিদ ও রাষ্ট্রবিজ্ঞানের প্রফেসর ড.আব্দুল মালেক কে স্কাউট সংবর্ধনা এবং দীক্ষা প্রাপ্ত রোভার স্কাউটদের সদস্য ব্যাজ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    বৃহস্পতিবার সকাল ১১ টায় রোভার স্কাউট লিডার ও সম্পাদক বিজন চন্দ্র দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ প্রফেসর ড. মো: আব্দুল মালেক,বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ জনাব আবুল কালাম আজাদ,শিক্ষক পরিষদের সম্পাদক সুদর্শন শীল সহ কলেজের শিক্ষক,শিক্ষিকা মন্ডলী।

    অনুষ্ঠানে প্রজেক্টরের মাধ্যমে রোভার স্কাউট গ্রুপের কার্যক্রম অধ্যক্ষ মহোদয়ের সামনে তুলে ধরা হয়। অধ্যক্ষ বক্তব্যে কলেজের উন্নয়ন নিয়ে আলোচনা করেন। কলেজের প্রতিটা রুমকে মাল্টি মিডিয়া ক্লাস রুম বানাবেন এ জন্য তিনি সকল কে তথ্য প্রযুক্তিতে দক্ষ হবার পরামর্শ দেন। কলেজে একটি পরিচ্ছন্ন ক্যাম্পাস গঠনের জন্য রোভার স্কাউটদের দায়িত্ব দেন।
    অনুষ্ঠান শেষে অধ্যক্ষ প্রফেসর ড. মো: আব্দুল মালেক কে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন সিনিয়র রোভার মোছা: হামিমা ইয়াছমিন শাম্মী।