স্বরস্বতী পূজো উদযাপনের লক্ষ্যে সিলেট ব্যাংকার্স পূজো কমিটির সভা

    0
    200

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭জানুয়ারীঃ প্রতিবারের মতো বিদ্যা ও জ্ঞানের দেবী ‘স্বরস্বতী’ পূজোর আয়োজন করেছে ব্যাংকারস্‌ পূজো কমিটি, সিলেট। এরই অংশ হিসেবে  বুধবার সন্ধ্যায় কমিটির এক সভা জিন্দাবাজারস্থ কৃষি ব্যাংক কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

    সভায় সভাপতিত্ব করেন বিগত বছরের কমিটির সভাপতি বাংলাদেশ ব্যাংকের সুব্রত তালুকদার। বিগত কমিটির সাধারণ সম্পাদক কৃষি ব্যাংকের সমরেন্দ্র নারায়ন পাল এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের উপ মহা ব্যবস্থাপক সান্তনু কুমার রায়।

    সভায় বিগত বছরের পূজোর আয়-ব্যয়ের হিসাব সর্ব সম্মতিক্রমে অনুমোদিত হয়। সভায় এবারের স্বরস্বতী পূজো উদযাপনের লক্ষ্যে বিস্তারিত আলোচনা করা হয়, একই সংগে বাংলাদেশ ব্যাংকের ধরণী কান্ত দাশকে সভাপতি ও জনতা ব্যাংকের শরবিন্দু সরকারকে সাধারণ সম্পাদক করে ২০১৬ সালের পূজোর জন্য নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে প্রাইম ব্যাংকের পিন্টু দাশ কোষাধ্যক্ষ ও পূবালী ব্যাংকের বিনায়ক চক্রবর্তী  সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

    আগামী ১৩ জানুয়ারী সন্ধ্যা ৭টায় নতুন কমিটির প্রথম সভা নগরীর তালতলাস্থ গোবিন্দ জিউর আখড়ায় অনুষ্ঠিত হবে। এতে সংশ্লিষ্টদের যথাসময়ে উপস্থিত থাকার  অনুরোধ জানানো হয়েছে।