নড়াইলে বিশ্ব পরিবেশ দিবস পালিত

    0
    886

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫জুন, সুজয় কুমার বকসীঃ ‘শত কোটি জনের অপার স্বপ্ন, একটি বিশ্ব, করি না নিঃস্ব’’ এ প্রতিপাদ্যকে  সামনে রেখে নড়াইলে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে জেলা প্রশাসনের  আয়োজনে ২দিনব্যাপী অনুষ্ঠানের শেষদিনে শুক্রবার শোভাযাত্রা পরিস্কার পরিছন্নতা অভিযান ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

    সকালে এ উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি শোভাযাত্রা শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের নেতৃত্বে আদালত সড়ক,জেলা প্রশাসকের কার্যাললের বিভিন্ন সড়ক পরিস্কার করে পরিস্কার পরিছন্নতা অভিযান পরিচালনা শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    অতিরিক্ত জেলা প্রশাসক আনন্দ কুমার বিশ্বাসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আব্দুল গাফফার খান।  এসময় সহকারী কমিশনার মোহাম্মদ তালুত, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, নারীনেত্রী রওশনআরা কবির লিলি, আফরোজা খানম বিভিন্ন সরকারি, বে-সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারি, এনজিও প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।