Saturday 31st of October 2020 04:21:59 PM
Tuesday 12th of May 2015 11:33:44 AM

সিলেটে ব্লগারকে কুপিয়ে হত্যা

অপরাধ জগত, এই দিনে, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেটে ব্লগারকে কুপিয়ে হত্যা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২মেঃ সিলেট নগরীতে গণজাগরণ মঞ্চের অন্যতম সংগঠক ও ব্লগার অনন্ত বিজয় দাস রিপনকে (৩২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ নিয়ে চলতি বছরেই দুই জন ব্লগার ও একজন অনলাইন অ্যাক্টিভিস্ট খুন হলেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো: রহমতউল্লাহ জানান, সকাল সাড়ে আটটার দিকে সিলেট নগরীর সুবিদ বাজার এলাকার ১৩/১২, নুরানী বনকলা পাড়া এলাকায় বাসা থেকে অফিসে যাওয়ার উদ্দেশে বের হওয়ার সাথে সাথে চারজন মুখোশধারী অনন্ত বিজয়কে কোপায়। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা দেন।

বিজয় দাস ব্র্যাক এনজিওতে কর্মরত ছিলেন বলে  জানান তিনি।

গণজাগরণ মঞ্চ সিলেটের মুখপাত্র দেবাশীষ দেবু বলেন, অনন্ত বিজয় দাস সিলেটে গণজাগরণ মঞ্চের অন্যতম সংগঠক। তিনি মুক্তমনা ব্লগে লেখালেখি করতেন। এর আগেও তাকে উগ্রবাদীরা হত্যার হুমকি দিয়েছিল।

জানা গেছে, মুক্তমনা ব্লগের একজন নিয়মিত লেখক ছাড়াও বিজ্ঞান ও বিজ্ঞানমনস্কতার ছোট কাগজ যুক্তি’র সম্পাদক ছিলেন বিজয়।  তার বাবার নাম রবীন্দ্র কুমার দাস।

এর আগে একুশে গ্রন্থমেলা থেকে ফেরার পথে গত ২৬ শে ফেব্রুয়ারি খুন হন মুক্তমনা ব্লগের প্রতিষ্ঠাতা অভিজিৎ রায়। এ সময় তার স্ত্রী রাফিদা আহমেদকেও (৩০) কুপিয়ে জখম করা হয়। এর কয়েক দিন বাদেই হাতিরঝিলে কুপিয়ে হত্যা করা হয় অনলাইন এক্টিভিস্ট ওয়াশিকুর রহমান বাবুকে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc