৫ দিনেও খোঁজ মেলেনি চুনারুঘাটের দিদার হোসেনের

    0
    180

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৪মে,এম এস জিলানী আখনজী:  হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার জারুলিয়া গজারিপার গ্রামের লুতু হাজি বাড়ীর মোহাম্মদ আমিন মিয়ার ২য় ছেলে দিদার মিয়া (২৮) নিখোঁজ। পাঁচ দিন পার হলেও তার সন্ধান না পাওয়ায় স্বজনরা আতঙ্কিত হয়ে পড়েছেন। তার নিখোঁজ হওয়ার ঘটনায় পরিবারের সদস্যদের মাঝে উদ্বেগ-উৎকণ্ঠা দেখা দিয়েছে। সবার মাঝে অজানা আতঙ্ক আর আশঙ্কা বিরাজ করছে। নির্ঘুম রাত কাটছে সবার।

    গজারিপার গ্রামের মা মরিয়ম বেগমের অত্যান্ত আদরের ২৮ বছর বয়সী ছেলে দিদার হোসেনের নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে কান্নায় ভেঙ্গে পরেন। গজারিপার গ্রামের লুতু হাজির বাড়িতে সন্তানের জন্য আহাজারি করছেন মা ও আত্বীয় স্বজনরা। তার পারিবারিক সূত্রে জানা যায়, দিদার মিয়া পেটের দায়ে চাকরির খোজে ঢাকায় প্রবেশ করে, টিক ৯দিনের মাথায় ২৯ এপ্রিল শনিবারে ঢাকা উত্তরা নয়ন নগর (তেতুল তলা নামে পরিচিত) ১০তলা জামে মসজিদে ফজরের নামাজ আদায় করে বাসায় ফেরার পথে নিখোঁজ হয়ে যায়।

    নিখোঁজ হওয়ার সময় তার গায়ে গেঞ্জী, টুপি ও পরনে চেক লুঙী ছিল এবং গায়ের রং কালো। বিকাল গড়িয়ে সন্ধ্যা হলে, বাসায় না ফেরায় খোঁজাখুঁজি শুরু করেন ঢাকার বিভিন্ন স্থানে  নয়ননগর (তেতুল তলার) ঢাকা উত্তরার ৬নং বাসার তার রুমমেন্ট ও তালত ভাই রাজু মিয়া । তার সন্ধান না পেয়ে গত ০১-০৫-১৭ইং ঢাকা তুরাগ থানায় অফিসার ইনচার্জ বরাবর একটি সাধারন ডায়েরী করে, যার জিডি নং-১২৬৫। জিডিতে উল্লেখ করা আছে মসজিদ থেকে নামাজের পর বাসায় ফেরার পথে নিখোঁজ হয়েছেন দিদার হোসেন। নিখোঁজ দিদার হোসেসের সন্ধান ফেলে নিকটস্থ থানার জিম্মিতে দেওয়ার জন্য সর্বশ্রেনী পেশার মানুষের কাছে অনুরুধ করেছেন দিদার হোসেনের পরিবার।