৩ সন্তানের জননীর সাথে অসামাজিক কর্ম আটক-১

    0
    222

    চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের উসমানপুর গ্রামের প্রবাসী তাজুল ইসলামের স্ত্রী রুহেনা আক্তার (৩০) এর সাথে আসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে স্থানীয় জনতা সাহিদ মিয়া (৩৫) কে মারপিট দিয়ে থানায় পুলিশের নিকট সোপর্দ করেছে।

    অপরদিকে একই ঘটনায় ভিকটিম রুহেনা আক্তার বাদী হয়ে দুধপাতিল গ্রামের মৃত রমিজ আলীর পুত্র সাহিদ মিয়া (৩৫) কে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

    মামলার বিবরণে জানা যায়, গত রবিবার গভীর রাতে উসমানপুর গ্রামের রুহেনা আক্তারের বসতঘরে কৌশলে সাহিদ মিয়া প্রবেশ করে ভিকটিম রুহেনা আক্তারকে বিভিন্ন প্রলোভন দিয়ে তাকে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় ভিকটিমের শোর চিৎকারে আশপাশের লোকজনেরা এগিয়ে এসে লম্পট সাহিদ মিয়াকে আটক করে থানা পুলিশকে সংবাদ দিলে থানার এস আই আল আমিন ঘটনাস্থলে গিয়ে ভিকটিম রুহেনাকে উদ্ধার করেন এবং আসামী সাহিদ মিয়াকে আটক করে থানায় নিয়ে আসেন।

    অভিযুক্ত সাহিদ মিয়া আসামপাড়া বাজারস্থ ওয়ার্কশপ দোকানের মালিক। পরে ভিকটিম রুহেনা আক্তার বাদী হয়ে  সাহিদ মিয়ার বিরুদ্ধে সোমবার দুপুরের দিকে চুনারুঘাট থানায় মামলা দায়ের করলে থানা পুলিশ লম্পট সাহিদ মিয়াকে উক্ত মামলায় গ্রেফতার পূর্বক হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করে।

    স্থানীয় সূত্রে জানা যায়, ভিকটিম রুহেনা আক্তারের স্বামী তাজুল ইসলাম প্রবাসে থাকায় লম্পট সাহিদ মিয়া এই সুযোগে রুহেনার বসতঘরে প্রবেশ করে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় এলাকায় আলোচনা-সমালোচনা চলছে।