৩ ধর্ষকের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাল

    0
    219

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১১মে,রাকিবুল বাসারঃ   বনানীতে  ‘দ্যা রেইন ট্রি” হোটেলে ধর্ষণের শিকার হয়েছিল দুই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী । গত এক সপ্তাহ জুড়ে দেশের “টক অব দ্যা কান্ট্রি” তে পরিণত হয়েছে এই ঘটনা ।অভিযোগ এসেছে  ধর্ষক প্রভাবশালীদের সন্তান হওয়ায় গ্রেফতারে গড়িমসি করছে পুলিশ।

    এবার ধর্ষকদের গ্রেফতাদের দাবিতে বনানীতে  ‘দ্যা রেইন ট্রি” হোটেলের সামনে মানব্বন্ধনের ডাক দিয়েছেন একদল সচেতন ফেসবুক ব্যবহারকারী।

    এ বিষয়ে জানতে চাইলে আয়োজক ডাক্তার বিলিয়ম এ সাংমা ও আশরাফুল সোহাগ বলেন ,” আগামীকাল শুক্রবার (১২ই মে ২০১৭)  বিকেল সোয়া তিনটা থেকে পাঁচটা পর্যন্ত আমরা সেখানে অবস্থান করবো,লোকজন সেখানে গেলে শান্তিপূর্ন অবস্থানে প্রতিবাদ হবে , মানব্বন্ধন হবে” ।

    উল্লেখ্য, গত শনিবার বনানী থানায় রুজু করা ধর্ষণ মামলাটির তদন্ত করছিলেন বনানী  থানার এক পরিদর্শক। গত ৬ মে সন্ধ্যায় বনানী থানায় পাঁচজনকে আসামি করে একটি মামলা করা হয়। সাফাতসহ চার আসামি হলেন- তার বন্ধু সাদনান সাকিফ, নাঈম আশরাফ, সাফাতের গাড়ি চালক বিল্লাল ও তার দেহরক্ষী আজাদ।

    প্রসঙ্গত,গত ২৮ মার্চ বনানীর অভিজাত ওই হোটেলে ধনাঢ্য ব্যবসায়ীর ছেলে সাফাত আহমেদের জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে ধর্ষণের শিকার হন দুই তরুণী। এ ঘটনার ৪০ দিন পর মামলা করেন দুই তরুণী।