২ সন্তানের জননীর মৃত্যু,হত্যা না আত্মহত্যা ? স্বামী আটক

    1
    290

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,মার্চ,মতিউর রহমান মুন্নাঃ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কাকুড়া গ্রামের সাইফুর রহমানের স্ত্রী দুই সন্তানের জননী রাবিয়া বেগম (২৬) এর নিথর দেহ গতকাল বুধবার সকালে একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় রাবিয়া বেগমের স্বামী সাইফুর রহমান (৩২) কে আটক করে পুলিশ। হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় নানা আলোচনা-সমালোচনা।

    পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, উপজেলার ঔ গ্রামের সাইফর রহমানের স্ত্রী রাবিয়া বেগম (২৬) এর লাশ বাড়ির পেছনের একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির আই.সি এস আই জাহাঙ্গীর আলম একদল পুলিশ নিয়ে লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।

    এ সময় নিহত রাবিয়া বেগমের ভাই একই উপজেলার মিনাজপুর গ্রামের কাচাঁ মিয়ার পূত্র রব্বুল মিয়া ও তার পরিবারের লোকজনের অভিযোগের প্রেক্ষিতে স্বামী সাইফুর রহমান কে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়।

    তবে নিহতের ভাই ও আত্মীয়স্বজন দাবী করছেন তাকে হত্যা করে তার গাছের তার লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা এনিয়ে এলাকায় নানা আলোচনা-সমালোচনার ঝড় বইছে।