২ দিনের মধ্যে জামিন পেলে বিশ্বকাপ দলে থাকতে পারেন রুবেল

    0
    531

    আমারসিলেট24ডটকম,১০জানুয়ারীঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির করা ধর্ষণের মামলায় ২ দিনের মধ্যে জামিন পেলে বিশ্বকাপ দলে থাকতে পারেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন। ফলে রুবেলকে বিশ্বকাপ খেলতে হলে আগামী সোমবারের মধ্যে জামিন নিতে হবে।আজ শনিবার তিনি এ তথ্য দেন।

    গত ১৫ ডিসেম্বর রুবেল হোসেন হাইকোর্ট থেকে চার সপ্তাহের অন্তর্বর্তীকালিন জামিন পান। ওই জামিন আদেশে আদালত রুবেলকে ৪ সপ্তাহের মধ্যে বিচারিক আদালতে হাজির হতে নির্দেশ দেন।

    হাইকোর্ট থেকে জামিনে থাকা রুবেল গত মঙ্গলবার ঢাকার সিএমএম আদালতে জামিননামা দাখিল করেন এস এম আশিকুর রহমানের আদালতে। ওই দিন বৃহস্পতিবার আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন।
    এর আগে ধর্ষণের অভিযোগে গত ১৩ ডিসেম্বর রাজধানীর মিরপুর মডেল থানায় মামলা করেন চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি (১৯)। মামলার অভিযোগে বলা হয়, জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার হ্যাপির সঙ্গে শারীরিক সম্পর্ক করেন।

    এরপর মামলা তুলে নিতে মুঠোফোনে হুমকি দেয়া হয় বাদী নাজনীন আক্তার হ্যাপিকে। বলা হয়, ২/১ দিনের মধ্যে মামলা তুলে না নিলে অপহরণ করে তাকে গুম করে ফেলা হবে। পরে নিরাপত্তার জন্য গত ২৫ ডিসেম্বর মিরপুর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন চিত্রনায়িকা হ্যাপী।

    বিভিন্ন সংবাদ মাধ্যমে হ্যাপি দাবি করেন, ফেসবুকের মাধ্যমে রুবেলের সঙ্গে পরিচয় হয় তার। এরপর ৯মাস ধরে তাদের মধ্যে ঘনিষ্ঠতা, যা শারীরিক সম্পর্ক পর্যান্ত গড়ায়। এরই মধ্যে আরেক মেয়ের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন রুবেল। পরে রুবেল হ্যাপিকে এড়িয়ে চলতে শুরু করেন।

    মামলা দায়েরের পর রাত সাড়ে ৭টার দিকে হ্যাপিকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে নেয়া হয়। পরদিন ঢাকা মেডিকেল কলেজের ফরেন্সি বিভাগে তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়। কিন্তু হ্যাপির দাবির স্বপক্ষে  কোনো আলামত পাওয়া যায়নি বলে জানা যায়।