১০অক্টোবর নারী নির্যাতনের বিরুদ্ধে শ্রীমঙ্গলে সুজনের মানব্বন্ধন

    0
    232

    মিনহাজ তানভীরঃ  সম্প্রতি দেশের বিভিন্ন অঞ্চলে বিভিন্ন কায়দায় নারী নির্যাতনের সংবাদ দেশের পত্রপত্রিকার বিভিন্ন কলাম দখল করে আছে। আজ কাল প্রিন্ট ও অনলাইন পত্রিকা,টিভি খুললেই ধর্ষণ ও নির্যাতনের সংবাদ দেখতে পাওয়া যায়। ক্রনবর্ধমান এই ঘৃণিত নারী নির্যাতনের প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে শ্রীমঙ্গলে এক মানব্বন্দন আয়োজন করা হয়েছে আগামী কাল শুক্রবার সকাল ১১ টায়।

    সুজন- সুশাসনের জন্য নাগরিক এর আহবানে একযোগে দেশব্যাপী মানববন্ধনের এই আয়োজন করা হয়েছে।

    সুজন শ্রীমঙ্গল উপজেলা কমিটির আয়োজনে আগামীকাল শনিবার (১০ অক্টোবর) সকাল ১১টায় ভানুগাছ রোডস্থ শ্রীমঙ্গল পৌরসভার সম্মুখস্থ রাস্তায় মানববন্ধন অনুষ্ঠিত হবে। উক্ত মানববন্ধনে উপস্থিতি থেকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য সুজন-সুশাসনের জন্য নাগরিক নেতৃবৃন্দ অনুরোধ জানিয়েছেন।

    এ ব্যাপারে সুজন শ্রীমঙ্গল উপজেলা কমিটির সাধারণ সম্পাদক কাওছার ইকবাল বলেন,সচেতন ও প্রগতিশীলদের উচিত নারীদের প্রতি নির্যাতন ও বৈষম্যের বিরুদ্ধে রুখে দাঁড়ানো সে জন্য সম্প্রতি ঘটে যাওয়া ধর্ষণ ও নারী নির্যাতনের মত ঘৃণিত কর্মকাণ্ডের প্রতি সচেতন মহলের সতর্ক থাকা জরুরি।তিনি সকলকে শুক্রবারে সুজনের মানববন্ধনে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন।