“হৃদয়ে শ্রীমঙ্গল”র উদ্যোগে সেলাই মেশিন ও অনুদান প্রদান

    0
    260

     

     

     

     

     

     

     

     

     

     

     

    নিজস্ব প্রতিনিধিঃ “হৃদয়ের টানে সেবা ও কল্যানে” এই স্লোগানকে ধারন করে শ্রীমঙ্গল উপজেলার নানা শ্রেণির মানুষের সেবায় নিয়োজিত  “হৃদয়ে শ্রীমঙ্গল”র উদ্যোগে  অসুস্থতার কারণে ভারতে চিকিৎসাধীন ৩ নং শ্রীমঙ্গল ইউনিয়নের উত্তর ভারাউরা এলাকার মাওলানা এম এ রহীম নোমানীকে চিকিৎসার জন্য আর্থিক অনুদান এবং শহরের পূর্বাশা আবাসিক এলাকার দু’জন দু:স্থ মহিলা নিপা দেব ও ঝর্না সুত্রধরকে একটি করে সেলাই মেশিন বিতরণসহ হিন্দু ধর্মাবলম্বীদের  আসন্ন দুর্গা পুজা উপলক্ষ্যে শুভেচ্ছা  ব্যানার বিতরণ উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে।

    আজ শনিবার বিকেল ৩টায় উপজেলা পরিষদ হলরুমে “হৃদয়ে শ্রীমঙ্গল”র এডমিন মোছাব্বির আলী মুন্নার  সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম  তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,”হৃদয়ে শ্রীমঙ্গল” একটি স্বেচ্ছাসেবী  সংগঠন মানব সেবায় কাজ করার কারনেই আমি আমার হল রোম আপনাদের শুধু মাত্র জন স্বার্থে দিয়েছি আমি আশা করবো সরকারের পাশাপাশি বিভিন্ন উন্নয়ন মুলক কাজে আপনারাসহ সকল স্বেচ্ছাসেবী সংগঠন গুলো  এভাবেইএগিয়ে আসবে।”

    দু’জন মহিলার হাতে সেলাই মেশিন তোলে দিচ্ছেন প্রধান অতিথি নজরুল ইসলাম ।

    তিনি আরও বলেন,”একটি কথা সবাইকে মনে রাখতে হবে নিজে ভালো থাকতে হলে অন্যকে ভালো রাখতে হবে অর্থাৎ অন্যের কল্যানই হলো নিজের কল্যাণ, কোন মানুষ অন্যের ক্ষতি বা কারো প্রতি হিংসা-বিদ্বেষ করে কখনো সুখী হতে পারে না বা পারবেও না। যাই করেন হিসেব কিন্তু দিতেই হবে সেটা ইহকালেও পরকালেও।

    পরে প্রধান অতিথি নজরুল ইসলাম মাওলানা নোমানীর প্রতিনিধিদের হাতে আর্থিক অনুদানের  ব্যাংক চেক তোলে দেন এবং শহরের পূর্বাশা আবাসিক এলাকার দু’জন দু:স্থ মহিলা নিপা দেব ও ঝর্না সুত্রধরকে একটি করে সেলাই মেশিন বিতরণ করেন। এ সময় হিন্দু ধর্মাবলম্বীদের আসন্ন দুর্গা পুজা উপলক্ষ্যে শুভেচ্ছা  ব্যানার বিতরণ উদ্বোধনী অনুষ্ঠান ও অনুষ্ঠিত হয়।

    হৃদয়ে শ্রীমঙ্গল ইউকে এর উপদেষ্টা শেখ ফারুক আহমেদ চৌধুরী,কামরুল হাসান দোলন, প্রতাপ গোয়ালা, বেলাল আহমেদসহ সদস্য বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। ।

    এ সময় আরো উপস্থিত ছিলেন,আমার সিলেট সম্পাদক আনিছুল ইসলাম আশরাফী,নাট্যকার দেলোয়ার হোসেন মামুন, আব্দুল মজিদ, মকবুল হাসান ইমরান, নিজামুল ইসলাম ,মুশাহিদ আহমদ প্রমুখ স্থানীয় সাংবাদিক বৃন্দ।