হৃদয়ে নড়াইল গ্রুপ কর্তৃক সাপের বিষ নিরাময় ঔষুধ প্রদান

    0
    246

    নড়াইল প্রতিনিধিঃ নড়াইল সদর  হাসপাতালে “হৃদয়ে নড়াইলের গ্রুপের” পক্ষ থেকে সাপের বিষ নিরাময় এন্টিভেনাম ঔষধ  প্রদান করা হয়েছে। বুধবার সদর হাসপাতালের তত্তাবধায়কের সভাকক্ষে একটি স্বেচ্ছাসেবি সংগঠন হৃদয়ে নড়াইল গ্রুপের আয়োজনে  ইনসেপটা কোম্পানীর সাপের বিষ নিরাময় এন্টিভেনাম ১ সেট ঔষধ সদর হাসপাতালের তত্তাবধায়ক (দায়িত্বপ্রাপ্ত) ডাঃ মিনা হুমাউন কবিরের হাতে তুলে দেন  সংগঠনের নেতৃবৃন্দ।

    এ সময় সিভিল সার্জন ডাঃ আসাদুর জামান মুন্সি, আবাসিক মেডিকেল অফিসার সুজল কুমার বকশী, হৃদয়ে নড়াইল গ্রুপের পরিচালনা পরিষদের কর্মকর্তা শরফুল আলম লিটু, জাতীয় মহিলা সংস্থার নড়াইলের চেয়ারম্যান সালমা রহমান কবিতা ,কামরুজ্জামান খান তুহিন, সংগঠনের সদস্যবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার  সাংবাদিকগন এ সময় উপস্থিত ছিলেন।

    দীর্ঘদিন ধরে নড়াইল সদর হাসপাতালে সাপে কাটা রোগীর কোন ঔষধ না থাকায় বিনা চিকিৎসায় অনেক মানুষ প্রান হারিয়েছে মৃত্যু হয়েছে।  আর যেন কোন সাপে কাটা রোগীর  বিনা চিকিৎসায় মৃত্যু না হয় এই লক্ষ্যকে সামনে নিয়ে  “হৃদয়ে নড়াইল গ্রুপ”  নিজস্ব উদ্যোগে সদর হাসপাতালে এ ঔষধ সরবরাহ করে।

    এ সময় গ্রুপের সদস্য জাতীয় মহিলা সংস্থার নড়াইলের চেয়ারম্যান সালমা রহমান কবিতা নিজস্ব উদ্যোগে ১সেট সাপের বিষ নিরাময় এন্টিভেনাম দেবার ঘোষনা দেন।