হাটহাজারীতে এতিমদেরকে স্টুডেন্ট’স মিশনের ঈদ বস্ত্র প্রদান

    0
    239

    সাধ্যমত বিত্তবানরা অসহায়দের পাশে দাঁড়ান-মুহাম্মদ ফরিদুল ইসলাম

    স্টুডেন্টস মিশন অব বাংলাদেশের উদ্যোগে আজ ২৩ মে ২০১৯ বৃহস্পতিবার দুপুরে হাটহাজারী ১নং ওয়ার্ড নন্দীরহাট ইমাম হোসাইন ( রাদ্বি.)- মাস্টার সিরাজ নুরানি ইবতেদায়ি মাদ্রাসায় এতিমদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।
    মাদ্রাসার সুপার মাওলানা মুহাম্মদ আরমান শাহর সভাপতিত্ব ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সংগঠনের উপদেষ্টা ও সংগঠক মুহাম্মদ ফরিদুল ইসলাম। উদ্বোধক ছিলেন, ‘অর্কিড’ সামাজিক উন্নয়ন সংস্থার আহ্বায়ক মুহাম্মদ নাজিম উদ্দিন। প্রধান বক্তা ছিলেন, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন হাটহাজারী উপজেলা সাধারণ সম্পাদক মোহাম্মদ জামশেদ। অনুষ্ঠানে অতিথি ছিলেন, মাওলানা মুহাম্মদ ফোরকান, মাওলানা মুহাম্মদ বাবর, মুহাম্মদ সায়েম প্রমুখ।
    প্রধান অতিথি মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন,ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত ন্যায়ভিত্তিক সাম্যের সমাজ গঠন রমজানের অন্যতম শিক্ষা। প্রত্যেক মুসলমান একে অপরের জন্য সহায়তার হাত বাড়িয়ে দিলে দারিদ্র্যতা দূর হয়ে যাবে। তাই সমাজের প্রত্যেক বিত্তবানের উচিত সাধ্যমত অসহায় মানুষের পাশে দাঁড়ানো। তিনি আরো বলেন, রমজানের মহান শিক্ষা ও আদর্শকে ধারণ করা গেলে ব্যক্তি ও সমাজ জীবনে অনাচার অধিকার থাকবে না। দেশের সার্বিক উন্নয়ন ও অগ্রগতির জন্য সবাইকে স্বাবলম্বী হতে হবে। এলক্ষ্যে স্টুডেন্টস মিশন অব বাংলাদেশ দুস্থ ও অবহেলিতদের পাশে থাকার অঙ্গীকারে যে কাজ করে যাচ্ছে, তা প্রশংসনীয়। উল্লেখ্য- এ বছর স্টুডেন্টস মিশনের প্রতিষ্ঠাতা মুহাম্মদ ফরহাদ হোসেন বাবুর তত্ত্বাবধানে ২ ধাপে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।