হলি সিলেটের নির্বাহী সম্পাদক সন্ত্রাসিদের হামলায় আহত

    0
    231

    সিলেট প্রতিনিধিঃ সাপ্তাহিক হলি সিলেটের নির্বাহী সম্পাদক এস, এম, জহুরুল ইসলাম সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত হয়ে চিকিৎসা শেষে নিজ বাসায় রয়েছেন।

    ঘটনার বিবরণে জানা যায়,১৬ জুলাই সোমবার সকাল ৮ টায় তার ভাগিনাকে স্কলার্স হোম স্কুলে পৌছে দিয়ে বাসায় ফেরার পথে  সিলেটের ঈদগাহ সাপ্লাই রোড, পয়েন্টের গুল চত্তরে আসা মাত্র ওৎ পেতে থাকা সি এন জি থেকে নেমে এক দল সন্ত্রাসী দেশীয় অস্ত্রসস্র নিয়ে সাপ্তাহিক হলি সিলেট পত্রিকার নির্বাহী সম্পাদক এস, এম, জহুরুল ইসলামের উপর অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীদের এলোপাতাড়ি হামলা থেকে নিজেকে রক্ষার জন্য তিনি চিৎকার করিলে পথচারিরা দৌড়াইয়া আসতে থাকলে সন্ত্রাসীরা তাকে মারদোর করে সিএনজি যোগে পালিয়ে যায়।

    এ সময় তিনি রক্তাক্ত জখমাবস্থায় অজ্ঞান হয়ে রোডের পাশে পড়ে থাকতে দেখে পথচারি লোকজন ওসমানি হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায় এবং কর্তব্যরত ডাক্তার তার চিকিৎসা প্রদান করেন ।

    আহত সাংবাদিক জহুরুল ইসলাম জানান,হামলা কারিদের তিনি চিনতে পেরেছেন কিছু দিন পুর্বে ডাকাত রোকন বাহীনির বিরুদ্ধে শ্রীমঙ্গলসহ বিভিন্ন পত্র পত্রিকায় একাধিক নিউজ প্রকাশের জের ধরে সন্ত্রাসী রোকন বাহীনি এ হামলা করেছে বলে তার ধারণা।
    তিনি আরও জানান,এ ঘটনার পৃর্বে একাধিক বার আমার মোবাইল ফোনে সন্ত্রাসী রোকন প্রানে মারার হুমকিও দেয় ফলে সিলেট কতোয়ালী থানায় ১৫ জুলাই আমার নিরাপত্তার জন্য একটি সাধারণ ডায়রী করি।ডায়রী নং১০১০-১৫/৭/২০১৮।

    সাংবাদিক জহিরুল ইসলাম দাবী করেন  রোকন বাহিনী পরিকল্পনা করেই  হত্যার উদ্দ্যেশে এ হামলা চালায়।
    রোকন শ্রীমঙ্গল উপজেলার লালবাগ গ্রামের মৃত লেবু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে একাধিক চুরি ডাকাতি ও মাদকের মামলা রয়েছে বলে জানা গেছে।