হবিগঞ্জ পৃথক স্থানে অজ্ঞাত মহিলাসহ যুবকের লাশ উদ্ধার

    0
    217

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫সেপ্টেম্বর,হবিগঞ্জ প্রতিনিধিঃ  হবিগঞ্জের নবিগঞ্জ ও মাধবপুরের পৃথক স্থানে অজ্ঞাত মহিলাসহ এক যুবকের লাশ উদ্ধার করেছে স্থানিয় পুলিশ।

    ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ৮ টায় এক মহিলার লাশ উদ্ধার করেছেন। প্রত্যক্ষদর্শী সূত্রে পাওয়া, জেলার নবীগঞ্জ-আউশকান্দি সড়কের ফুটারমাটি এলাকায় রাস্তার পাশে পরিত্যক্ত একটি ঘরে ভিতরে লাশটি দেখতে পায় স্হানীয় লোকজন।

    স্হানীয়দের ধারণা অজ্ঞাত এই মহিলাটিমানসিক ভারসাম্যহীন হবে। সারাদিন বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করে এই পরিত্যক্ত ঘরে ঘুমাতে আসে। তখন তাকে শিয়াল নতুবা কুকুরে কামড়ায়। তার শরীরে কামড়ের দাগ রয়েছে। স্হানীয় লোকজন নবীগঞ্জ থানা পুলিশ কে খবর দেয়। পুলিশ এসে অজ্ঞাত এই মহিলার লাশ উদ্ধার করেছেন। এব্যাপারে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ ইকবাল আহমেদ সত্যতা স্বিকার করে জানিয়েছেন, অজ্ঞাত এই মহিলার লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

    অপরদিকে হবিগঞ্জের মাধবপুরে কামরুল ইসলাম সোহাগ (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে ।
    বৃহস্পতিবার রাত ১০টায় তার লাশ উদ্ধার করা হয়।সে উপজেলার ইটাখোলা গ্রামের মৃত মাসুক মিয়ার ছেলে।
    জানা যায়, উপজেলার নয়াপাড়া ইউনিয়নের ইটাখোলা গ্রামের মৃত মাসুক মিয়ার ছেলে সোহাগ বাড়ি থেকে বের হলে রাত ১০টার দিকে মাদারগড়া রেল লাইনের অদূরে স্থানীয় লোকজন তাকে পড়ে থাকতে দেখে উদ্ধার করেন। মাথায় ও পায়ে আঘাত প্রাপ্ত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
    মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকতাদির হোসেন (পিপিএম) সত্যতা স্বিকার করে জানিয়েছেন, মরদেহের মাথায় একটি আঘাত রয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট ছাড়া নির্দিষ্ট করে কিছু বলা যাচ্ছে না।