হবিগঞ্জ ক্যাডেট মাদ্রাসার আলোচনা সভায় মাওলানা বিপ্লবী

    0
    299

    আমারসিলেট24ডটকম,১৩জানুয়ারীঃ পবিত্র ঈদে মিলাদুন্নবী (দঃ) উদযাপন, নতুন শিক্ষা বর্ষের পাঠদান, ইবতেদায়ী ৫ম শ্রেণির সমাপনী ও বার্ষিক পরীক্ষায় কৃতকার্য ছাত্র/ছাত্রীদের সংবর্ধনা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান উপলক্ষ্যে গতকাল  সোমবার সকাল ১১ টার সময় হবিগঞ্জ ক্যাডেট মাদ্রাসার উদ্যোগে আলোচনা সভা, মিলাদ শরীফ ও দোয়া মাহফিল অধ্যক্ষ সোলায়মান খান রাব্বানীর সভাপতিত্বে মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

    মাহমুদুর রহমান, মোহাম্মদ রবিউল আমিন ও  নোমান আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নুরে মদিনা ফাউন্ডেশন ইউ,কে এর চেয়ারম্যান ও চ্যানেল আই ইউ,কে এর ইসলামিক বিভাগের প্রধান শফিকুর রহমান বিপ¬বী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদরাসা পরিচালনা কমিটির অন্যতম পরিচালক মোহাম্মদ মধু মিয়া, হবিগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোহাম্মদ শাহবাজ চৌধুরী, ইব্রাহীম খলিল, হাফিজ জাহির হোসাইন,  মোশাহিদ আলী আজাদী বক্তব্য রাখেন, অলিউর রহমান, আবু ইউসুফ আল-কাদেরী, মোহাম্মদ নজরুল ইসলাম, এ জে কুদরতী, মোহাম্মদ রেজাউল হক, মোহাম্মদ তাইবুর রহমান, গোলাম আম্বিয়া সুমন প্রমুখ।

    হবিগঞ্জ ক্যাডেট মাদ্রাসা কেন্দ্রীয় পরীক্ষাসহ সকল পরীক্ষায় গোল্ডেন এ প্লাস সহ শতভাগ সাফল্য অর্জন করায় বক্তাগণ সংশি¬ষ্ট সকলকে ধন্যবাদ ও মোবারকবাদ জানিয়ে বলেন দ্বীনি শিক্ষার পাশাপাশি ইংরেজী ও বাংলা শিক্ষায় গুরুত্বারোপ করার কারণে হবিগঞ্জ ক্যাডেট মাদ্রাসা এ সাফল্য অর্জন করতে পেরেছে তাই এরই ধারাবাহিকতা সকলে কামনা করেন। আলোচনা শেষে আনুষ্ঠানিকভাবে ছাত্র/ছাত্রীদের পাঠদান ও কৃতি ছাত্র/ছাত্রীদেরকে শিক্ষা উপকরণজাতীয় পুরুস্কার প্রদান করেন। পরিশেষে মিলাদ শরীফ ও মোনাজাতের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়।