হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় চালক ও হেলপার নিহত

    0
    261

    নূরুজ্জামান ফারুকী নবীগঞ্জঃ   হবিগঞ্জের মাধবপুর উপজেলার রিয়াজনগরে পিকআপ ভ্যানের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন আরও একজন। গতকাল রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল ৬ টায় আর এ কে, স্টার সিরামিক্স কোম্পানির সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন- পিকআপ ভ্যানের চালক কুমিল্লার চৌদ্দগ্রামের দ্বীন ইসলামের ছেলে নুরুল আমিন নিলয় (১৮) ও একই এলাকার মৃত ছিদ্দিকুর রহমানের ছেলে হেলপার সাহাব উদ্দিন মিয়া (২২)। স্থানীয়রা জানায়, কক্সবাজার থেকে সৌদিয়া পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে সিলেটে যাচ্ছিল।

    এ সময় সিলেট থেকে ঢাকাগামী একটি পিকআপ ভ্যান রং সাইডে চলে গেলে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানের চালক নিলয় ঘটনাস্থলেই মারা যান। এ সময় বাস ও পিকআপ ভ্যানের দুই হেলপার গুরুতর আহত হন। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ এবং মাধবপুর, হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।

    পরে বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পিকআপ ভ্যানের হেলপার সাহাব উদ্দিন। আহত অন্যজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।