হবিগঞ্জে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত-৪

0
245
হবিগঞ্জে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত-৪
হবিগঞ্জে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত-৪

নূরুজ্জামান ফারুকী,বিশেক প্রতিনিধিঃ ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের শাহজিবাজার বিদ্যুৎকেন্দ্র এলাকায় বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে মৌলভীবাজারের মল্লিক সরাই এলাকার হায়েস গাড়ির চালক ও নারীসহ ৪ জন নিহত হয়েছেন।

এছাড়াও এ ঘটনায় আহত হয়েছে আরো ১০ জন। সোমবার (১৮ জুুলাই ২০২২) বেলা দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় নিশ্চিত করে জানা যায়নি। আহতদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেহ আহমেদ জানান, সিলেট থেকে ছেড়ে আসা আল মোবারাকা পরিবহনের একটি বাস মহাসড়কের শাহজিবাজার বিদ্যুৎ কেন্দ্র এলাকায় পৌছলে সিলেটগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাস ও মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়। এতে ঘটনাস্থলেই ১ জন মারা যান। হাসপাতাল নেয়ার পর মারা যান আরো তিন জন।

হাইওয়ে পুলিশ ও  ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। তারা হতাহতদের উদ্ধার করে হবিগঞ্জ সরদ আধুনিক হাসপাতালে প্রেরণ করে।

ওসি আরো জানান, “বিদ্যুৎকেন্দ্র এলাকায় দুপর থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল। ধারণা করা হচ্ছে বৃষ্টির কারণে গাড়ি দুটির চালক নিয়ন্ত্রন ঠিক রাখতে না পেরে মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়ে।”

তিনি আরও বলেন, “দুর্ঘটনার পর মহাসড়কের উভয় পাশে যানজটের সৃষ্টি হয়। পরে হাইওয়ে পুলিশ তা স্বাভাবিক করে।”