হবিগঞ্জে পাগলা কুকুরের কামড়ে আহত-২৭

    0
    217

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২০মার্চ,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জে পাগলা কুকুরের কামড়ে শিশু, মহিলা ও বৃদ্ধসহ ২৭ জন আহত হয়েছেন। তাদেরকে সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। সূত্র জানায়, সম্প্রতি মারাত্মকভাবে পাগলা কুকুরের উপদ্রব বেড়েছে। প্রায় এলাকায়ই কুকুর পথচারীদের ধাওয়া করে। বিশেষ করে রিকশা বা মোটরসাইকেল দেখলেতো আর উপায়ই নেই। পেছনে দৌড়াতে শুরু করে।

    রোববার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত শহরের ইনাতাবাদ, শায়েস্তানগর এড়ালিয়া সড়ক এবং শহরতলীর বড়বহুলা, তেঘরিয়া, পইল, এড়ালিয়াসহ বিভিন্ন এলাকার মোট ২৭ জনকে কামড়েছে। আহতরা হলেন- সিফাত (৬), নাদিয়া (২ বছর ৬ মাস), রিফা আক্তার (১০), হিরেন্দ্র দেব (৬০), মানিক চান (৭০), রাহুল (১৩), আব্দুল করিম (৫৫), নানু মিয়া (৩৫), রবিউল (১০), সুজন (৩০), তানহা (৫), সানিয়া বেগম (৬৫), তোফাজ্জল (৬০), মোর্শেদা (১২), তোহা (২৪), করিমন (৩৫), জাহেরা আক্তার (১১), মনির (১২), খেলু মিয়া (৬), জাবের আহমদ (২০), রজব আলী (৩৫), রিফা (১৮), আনোয়ারা বেগম (৪৫) ও শিমু বেগম (১৫)।

    সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ বজলুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, রোববার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত মোট ২৭ জন সদর হাসপাতালে এসে চিকিৎসা নিয়েছেন। হাসপাতালে পর্যাপ্ত পরিমান কুকুরের কামড়ের ইনজেকশন নেই। ফলে অধিকাংশ রোগীকেই বাইরে থেকে ইনজেকশন কিনে আনতে হচ্ছে।