হবিগঞ্জে দিগন্ত পরিবহন’র মালিক এর জানাজায় হাজারো মানুষ

0
827
হবিগঞ্জে দিগন্ত পরিবহন’র মালিক এর জানাজায় হাজারো মানুষ



নূরুজ্জামান ফারুকী, হবিগঞ্জ থেকেঃ  হবিগঞ্জ সদর উপজেলার ২নং রিচি ইউনিয়নের ২ বারের চেয়ারম্যান ও জেলা যুবদলের সভাপতি, দিগন্ত পরিবহন গাড়ির মালিক বিশিষ্ট ব্যবসায়ী মিয়া মোহাম্মদ ইলিয়াছের জানাযা বৃহস্পতিবার ২৮ অক্টোবর সকাল ১১টায় হবিগঞ্জ শাহী ঈদ গাহে হাজারো-হাজার মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, উপস্থিত সকলকে চোখের জল মুছতে দেখা যায়। সকলের মুখে মুখে ছিল আমরা একজন আদর্শ ও নীতিবান লোককে হারালাম। এমন লোক কি আমাদের মাঝে আর কখনো ফিরে আসবে? উল্লেখ, গত ২৮ অক্টোবর বাদ আছর স্ট্রোক করে মারা যান তিনি। দু’সাপ্তাহ আগে তার ছোট ভাই মারা গিয়েছিলেন। এর পর থেকে তিনি দুশ্চিন্তায় পরে যান।

মিয়া মোহাম্মদ ইলিয়াছের বয়স (৪৫) এই মৃত্যুতে সর্ব মহলে শোকের ছায়া নেমে এসেছে। তিনি সর্বদা সকলের সাথে হাসি মুখে কথা বলতেন। রাজনৈতিক জীবনে ও তিনি সকলের কাছে একজন ভালো মানুষ হিসেবে পরিচিত। দুই বার রিচি ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার প্রসংশা রয়েছে সর্বত্র। যে কোন লোকের জন্য সব সময় উম্মুক্ত ছিল তার দরজা। ছোট থেকে বড় পর্যন্ত এক নামে চিনতেন মিয়া মোহাম্মদ ইলিয়াছকে।

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে হবিগঞ্জ জেলার সর্ব মহলে শোকের ছায়া নেমে আসে। একজন দায়িত্বশীল অমায়িক মানুষকে আমাদের কাছ থেকে হারিয়ে গেলো বলে অনেকেই দুঃখ প্রকাশ করেছেন।

তাকে এক নজর দেখার জন্য তার বাসায় সব শ্রেনীর মানুষ ভিড় জমায়। বিকাল ২টায় জালালাবাদ গ্রামে ২য় জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা নামাজ শেষে এলাকার পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।