হবিগঞ্জে ছাত্রলীগের হামলায় ছাত্রসেনার এক কর্মী আহত

    0
    254
    হবিগঞ্জ প্রতিনিধিঃ  হবিগঞ্জ জেলার মিরপুর আলিফ সুবহান চৌধুরী সরকারি কলেজে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার এক কর্মির উপর ছাত্রলীগের কর্মীরা হামলা চালায়। সন্ত্রাসী এই হামলায় ওই কলেজের ছাত্রসেনার সাধারণ সম্পাদক গুরুত্বর আহত হয়।
    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা মিরপুর আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজে শাখার ( হবিগঞ্জ জেলার আওতাধীন) সাধারন সম্পাদক শামসুল ইসলাম জাকীরের উপর ছাত্রলীগ নেতা রায়হান এর নেতৃত্বে আজ (১৩ ফেব্রুয়ারি) দুপুরে এ বর্বর হামলা হয়। এতে শামসুল ইসলাম জাকী গুরুত্বর আহত হয়।
    জানা গেছে, কলেজের একটি বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণকে কেন্দ্র করে ছাত্রলীগের কর্মিরা এই হামলা করে। এর আগে মিরপুর আলিফ সুবহান চৌধুরী সরকারি কলেজের ছাত্রলীগের বিভিন্ন অন্যায় কাজে প্রতিবাদ করা নিয়ে ছাত্রলীগের কর্মীদের সাথে ছাত্রসেনার সাধারণ সম্পাদকের কথা কাটাকাটি হয়। এর জের ধরে ১৩ ফেব্রুয়ারী কলেজের বিতর্ক প্রতিযোগীতায় শামসুল ইসলাম জাকীকে অংশ গ্রহন করতে ছাত্রলীগ কর্তৃক বাধা প্রদান করা হয়। কিন্তু তিনি ছাত্রলীগের বাধাকে উপেক্ষা করে বিতর্ক প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন এবং বিজয়ী হন।
    পরবর্তীতে দুপুরে কলেজের ছাত্রলীগ নেতা রায়হান এবং তার কিছু সহযোগীদের নিয়ে ছাত্রসেনার সাধারন সম্পাদক এর উপর অতর্কিত হামলা চালায়। হামলার সময় কলেজের শিক্ষকগন বাধা প্রদান করলে তারা শিক্ষকদের গায়েও হাত তুলেন বলে অভিযোগ পাওয়া গেছে। পরবর্তীতে আহত জাকিকে ছাত্রসেনার অন্যান্য কর্মীরা উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। আহত জাকীকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
    তাকে দেখতে হাসপাতালে আসেন ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা কাউছার আহমদ রুবেল, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট বাহুবল উপজেলা শাখার সাধারন সম্পাদক আব্দুল ওয়াদুদ,জেলা ছাত্রসেনার সভাপতি নুরুদ্দীন, শাহজাদা সৈয়দ মোহাম্মদ আলী বশনী, এম এ কাদির ও জুনের প্রমূখ।