হবিগঞ্জে গাছের ডাল পড়ে নিহত-২,আহত-১

    0
    238

    হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ-লাখাই সড়কের পাশ থেকে গাছ কাটার সময় চাপা পড়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালক গুরুত্বর আহত হয়েছেন।

    আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

    নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের আলা উদ্দিনের ছেলে পলাশ মিয়া (২১) ও একই গ্রামের আস্কর আলীর ছেলে মনজু মিয়া (২৪)। আহত চালক গিয়াস উদ্দিন পলাশ মিয়ার আপন ভাই।

    লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) অজয় চন্দ্র দেব জানান- সকালে হবিগঞ্জ-লাখাই সড়কের কালাউক এলাকায় সরকারি গাছ কাটা হচ্ছিল। কিন্তু গাছ টাকার সময় কোন নিরাপত্তা ব্যবস্থা ছিল না। এ সময় হবিগঞ্জ থেকে লাখাই যাওয়ার পথে ৩ মোটরসাইকেল আরোহীর উপর গাছের ডাল পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার সময় রাস্তায় আরও একজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত মোটরসাইকেল চালক গিয়াস উদ্দিনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    এ ব্যাপারে লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুসিকান্ত হাজং বলেন- ‘রাস্তার পাশে গাছ কাটলে অবশ্যই নিরাপত্তা ব্যবস্থা রাখতে হবে। এ ক্ষেত্রে কার গাফিলতিতে এ দুর্ঘটনাটি ঘটেছে তার তদন্তের জন্য লাখাই থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।’