হবিগঞ্জে কাভার্ডভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৬ যাত্রী নিহত

0
568
হবিগঞ্জে কাভার্ডভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৬ যাত্রী নিহত

মিনহাজ তানভীরঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে নসরতপুর এলাকাধীন ওলিপুরে আজ সোমবার ১৬ আগস্ট সকাল সাড়ে ৭ টায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে তিনজন ও হাসপাতালে যাওয়ার পথে তিনজনসহ মোট ছয়জন নিহত হয়েছে।

প্রাথমিক পর্যায়ে জানা গেছে নিহতদের তিনজন একই পরিবারের। এদের মধ্যে স্বামী স্ত্রী ও রয়েছেন। নিহতরা হলেন- হবিগঞ্জ চুনারুঘাট উপজেলার শ্রী বাউত গ্রামের আকবর আলীর স্ত্রী রাহেলা খাতুন (৩০), একই গ্রামের সফর আলীর পুত্র স্বপন মিয়া (২৮), আবুল হোসেনের পুত্র আব্দুল আহাদ (৩৫), শায়েস্তাগঞ্জ উপজেলার বরমপুর গ্রামের আনফর আলীর পুত্র আলা উদ্দিন (৩৫), চুনারুঘাট উপজেলার পান্ডাইল গ্রামের আব্দুল্লাহ মিয়ার পুত্র সোহাগ মিয়া (২৬) ও হনুফা বেগম (২৭) তারা সকলেই অলিপুর প্রাণ কোম্পানির দিকে যাচ্ছিলেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানায় , শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে আসা অলিপুরগামী সিএনজি অটোরিকশা (হবিগঞ্জ -থ – ১১-৫৬৩০) ও ঢাকা থেকে ছেড়ে আসা সিলেট গামী ভার্ড ভ্যান (চট্টমোট্রো-ট-১১৪৫৯৩) নছরতপুর নামক স্থানে পৌছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে স্বামী স্ত্রীসহ ৬ যাত্রী মারা যান। স্থানীয়দের উত্তেজনায় কিছু সময় যান চলাচলে বিঘ্নতা সৃষ্টি হলেও কিছুক্ষণ পর স্বাভাবিক হয়ে যায়।আপডেট