হবিগঞ্জে একই সড়ক দুর্ঘটনায় স্বামী নিহত স্ত্রী গুরুতর আহত!

0
121

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে সড়ক দুর্ঘটনায় আব্দুল হামিদ (৫৫) নামে একজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
এ ঘটনায় আহত হন তার স্কুল শিক্ষিকা স্ত্রী হালিমা খাতুন (৪২)। নিহত আব্দুল হামিদ উপজেলার আন্দিউড়া গ্রামের (সর্দার বাড়ি) রহমত আলী সর্দারের পুত্র। এছাড়াও তিনি সুন্নি সাই’বার টীম ও ইসলামী বিশ্বকোষ এপস এর প্রধান এডমিন স্যোশাল মিডিয়াযর পরিচিত মুখ তরুণ ডাক্তার Masum Billah Sunny র পিতা ও আহত নারী তার মাতা।

রবিবার (২৮ মে) বিকাল ৫টায় উপজেলার আন্দিউড়া ইউনিয়নের ঢাকা সিলেট মহাসড়কে হোটেল হাইওয়ে ইন নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আন্দিউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হালিমা খাতুন উপজেলা শিক্ষা অফিসের কাজ শেষে তার স্বামী আব্দুল হামিদের মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। হোটেল হাইওয়ে ইনের নিকট পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি অজ্ঞাত বাস তাদের মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই আব্দুল হামিদ এর মৃত্যু হয়।
গুরুতর আহত অবস্থায় হালিমা খাতুনকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায় তিনি সিলেটের একটি হাসপাতালে আই সি ইউ তে চিকিৎসাধীন রয়েছেন।